বিশ্বকাপে পরিবার রাখার অনুমতি মিললো সরফরাজদের, তবে...

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১১:২১, মে ২৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১১:২৮, মে ২৬, ২০১৯

পরিবার সঙ্গে রাখতে পারবে পাকিস্তান। বিশ্বকাপ এলেই খেলোয়াড়দের স্বজন সঙ্গে রাখা না রাখা নিয়ে চলে এক প্রস্থ নাটক। পাকিস্তানের বেলাতেও ঘটলো তেমনটা। শুরুতে ক্রিকেটারদের সঙ্গে পরিবার রাখার প্রশ্নে বিধি নিষেধ থাকলেও তা আবার শর্ত সাপেক্ষে শিথিল করেছে পিসিবি।

শুরুতে ক্রিকেটারদের সঙ্গে পরিবার রাখার প্রশ্নে কিছু নিয়ম পাল্টিয়েছিলো পিসিবি। অবশ্য সেক্ষেত্রে পিসিবির ভাষ্য ছিলো পরিবারকে সঙ্গে রাখতে হলে এর ব্যবস্থা করে নিতে হবে ক্রিকেটারদেরই।  তবে তা শিথিল করা হয় হারিস সোহেল ও আসিফ আলীর ক্ষেত্রে। কিছুদিন আগে মারা গেছে আসিফ আলীর শিশু কন্যা। হারিসের বেলাতেও রয়েছে কিছু ঝামেলা। দুজনের মানসিক অবস্থা বিবেচনা করে ছাড় দেওয়ার সিদ্ধান্ত নেয় পিসিবি।

যদিও সময় গড়াতে না গড়াতে পুরো দলের জন্য নেওয়া কঠোর সেই পদক্ষপ থেকে কিছুটা হলেও সরে এসেছে পাকিস্তান। দলের সঙ্গে পরিবার রাখার অনুমতি দেওয়া হলেও সেটা করা যাবে ১২ জুনের পর। টন্টনে ১২ জুন অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ আছে পাকিস্তানের। গুরুত্বপূর্ণ সেই ম্যাচের পরেই পরিবার রাখতে দেওয়ার অনুমতি দিচ্ছে পিসিবি।

পরিবার সঙ্গে রাখার নিয়ম পাকিস্তান শিবিরে কিছুদিন আগেও ছিলো। ইংল্যান্ডের বিপক্ষে শেষ হওয়া সিরিজেও দলের সঙ্গে ছিলেন পরিবাররা। মূলত ক্রিকেটারদের চাওয়াতেই অনুমতি দেয় ম্যানেজমেন্ট।

বিশ্বকাপে পাকিস্তানের লড়াই শুরু হবে ৩১ মে। নটিংহামে তাদের প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ।

 

/এফআইআর/

লাইভ

টপ