ব্রিস্টলে মেঘ-বৃষ্টির লুকোচুরি

Send
রবিউল ইসলাম, ব্রিস্টল থেকে
প্রকাশিত : ১৩:৫৩, জুন ১১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৫১, জুন ১১, ২০১৯

 

বিশ্বকাপে বাংলাদেশ ও শ্রীলঙ্কার ম্যাচে মূল বাধা এখন বৃষ্টি। বৃষ্টির কারণে শ্রীলঙ্কা-পাকিস্তানের একটি ম্যাচ ভেসে গেছে বৃষ্টিতে। সেই লঙ্কানদের আরেকটি ম্যাচ পড়েছে বৃষ্টি শঙ্কায়। মঙ্গলবার থেমে থেমে বৃষ্টি হচ্ছে ব্রিস্টলে।

অবশ্য ব্রিস্টলের আকাশে মধ্যরাত থেকে বৃষ্টি ছিলো না। সময় গড়াতে গড়াতে ভোর হতেই প্রচণ্ড বাতারের সঙ্গে বৃষ্টি নামে। মাঝে আধা ঘণ্টার জন্য বৃষ্টি কমলেও রিপোর্ট লেখা পর্যন্ত গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়ে আবার থেমে গেছে। বলতে গেলে মেঘ-বৃষ্টির লুকোচুরি চলছে সেখানে। অবশ্য ব্রিস্টলের আবহাওয়া রিপোর্টে সারাদিনই বৃষ্টির কথা বলা আছে। এমনকি পুরো সপ্তাহ জুড়েই! ফলে ম্যাচটি মাঠে গড়ানোর সম্ভাবনা নিয়ে সংশয় রয়েই যাচ্ছে। ম্যাচ শুরু হওয়ার কথা বিকাল সাড়ে ৩টায়।

অবশ্য এই বৃষ্টির কারণে আগে থেকেই পূর্ব প্রস্তুতি নিয়ে রেখে আইসিসি। দুই দলকেই বলা হয়েছে বৃষ্টি হলে হোটেল থেকে যেন বের না হন তারা। আকাশের অবস্থা দেখেই মাঠে যাওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে ক্রিকেটারদের।

সোমবার সকাল থেকেই দক্ষিণ-পশ্চিম ইংল্যান্ডের ছোট্ট এই শহরটির আকাশ মেঘে ঢাকা। দুপুরে গুঁড়ি গুঁড়ি বৃষ্টিও হয়েছে ঘণ্টাখানেক। এই অবস্থায় আজ দুপুরের দিকে বৃষ্টি কমলেও ম্যাচের দৈর্ঘ্য কমে যাবে নির্ঘাত। মাশরাফি তাই আবহাওয়া নিয়ে ভীষণ চিন্তিত। বাংলা ট্রিবিউনকে তিনি বলেছেন, ‘ওভার কমে গেলে আমাদের জন্য সমস্যা হবে। তবে যা-ই হোক, সব কিছুর জন্য প্রস্তুত থাকতে হবে। আমরা অবশ্য পুরো ম্যাচই খেলতে চাই।’

/এফআইআর/

লাইভ

টপ