লিওঁ থেকে মেন্দিকে কিনলো রিয়াল

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১১:৪৩, জুন ১৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১১:৪৩, জুন ১৩, ২০১৯

ফেরলান্দ মেন্দিজিনেদিন জিদানের চাওয়া পূরণ হলো। লিওঁ থেকে ফেরলান্দ মেন্দিকে কিনেছে রিয়াল মাদ্রিদ। ৪ কোটি ৮০ লাখ ইউরোতে এই লেফট ফুলব্যাকের সঙ্গে ছয় বছরের চুক্তি করেছে মাদ্রিদ ক্লাব। সঙ্গে আরও বাড়তি ৫০ লাখ ইউরো খরচ করতে হচ্ছে তাদের।

গতকাল বুধবার লিগ ওয়ান ক্লাব এই খবরের সত্যতা নিশ্চিত করেছে। রিয়ালের চিকিৎসক প্যারিসে গিয়ে তার স্বাস্থ্য পরীক্ষা করেছেন। ২০২৫ সাল পর্যন্ত ক্লাবটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ফরাসি ডিফেন্ডার।

মেন্দির সঙ্গে চুক্তিতে সান্তিয়াগো বার্নাব্যুতে অনিশ্চিত হয়ে পড়েছে সহ অধিনায়ক মার্সেলোর ভবিষ্যৎ। এছাড়া সের্হিয়ো রেগুইলোন ও থিও হের্নান্দেজও বাদ পড়তে পারেন জিদানের পরিকল্পনা থেকে।

অ্যাটাকিং ফুলব্যাক হিসেবে দলে ভিড়েছেন মেন্দি। গত মৌসুমে লিওঁর হয়ে সব ধরনের প্রতিযোগিতায় ৪৪ ম্যাচ খেলে তিন গোল করেছেন, অ্যাসিস্টও সমান। তবে চ্যাম্পিয়নস লিগে ম্যানসিটি ও বার্সার বিপক্ষে আক্রমণে গিয়ে নজর কাড়েন ২৪ বছর বয়সী এই ফুলব্যাক।

এরই মধ্যে আইনট্রাখট ফ্রাঙ্কফুর্ট থেকে লুকা ইয়োভিচ, পোর্তো থেকে এদার মিলিতাও ও সান্তোস থেকে ব্রাজিলিয়ান রোদ্রিগোর সঙ্গে চুক্তি করেছে রিয়াল। তবে সবচেয়ে আলোচিত চুক্তি এডেন হ্যাজার্ডের সঙ্গে। গত মৌসুমের অপ্রাপ্তি ঘোচাতে তাদের ওপর ভরসা করছে মাদ্রিদ ক্লাব।

/এফএইচএম/

লাইভ

টপ