কিউইদের বিপক্ষে ‘শতভাগ ফিট’ এনগিদি

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৬:১৬, জুন ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:২৫, জুন ১৮, ২০১৯

দক্ষিণ আফ্রিকান পেসার লুঙ্গি এনগিদিবাংলাদেশের বিপক্ষে ইনজুরিতে পড়েছিলেন লুঙ্গি এনগিদি। হ্যামস্ট্রিংয়ের চোট কাটিয়ে তিনি এখন ‘শতভাগ ফিট’। নিউজিল্যান্ডের বিপক্ষেই মাঠে নামার আশা এই পেসারের।

বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার খুব খারাপ সময় যাচ্ছে। দুঃসময়ে আরও বড় ধাক্কা হয়ে এসেছিল এনগিদির চোট। প্রোটিয়াদের খেলা প্রথম দুই ম্যাচে মাঠে নামতে পেরেছেন তিনি। বাংলাদেশের বিপক্ষে ম্যাচে হ্যামস্ট্রিংয়ে টান পড়ায় ছিটকে যান মাঠের বাইরে। তিন ম্যাচ মিস করা এই পেসার এখন প্রস্তুত ফিরতে। বুধবার এজবাস্টনে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা, এই ম্যাচেই তার খেলার আশা।

এনগিদি বলেছেন, ‘এটা কঠিন। ইনজুরি কখনোই ভালো ব্যাপার নয়। সাপোর্ট স্টাফ ও আমি মিলে এখন ভালো অবস্থানে আছি। সবকিছু মিলিয়ে বলব এখন ভালো আছি।’ সঙ্গে যোগ করেছেন, ‘ফিটনেস টেস্ট শেষ করলাম আজ (সোমবার), তাতে আমি উতরে গেছি। ম্যাচ খেলার মতো অবস্থায় আছি, এখন আমি শতভাগ ফিট।’

বিশ্বকাপের শুরুতেই দক্ষিণ আফ্রিকা ধাক্কা খায় ডেল স্টেইনকে হারিয়ে। কোনও ম্যাচ না খেলে অভিজ্ঞ পেসারের ছিটকে যাওয়ার পর এনগিদির চোট প্রোটিয়াদের বোলিং আক্রমণকে আরও দুর্বল করে দেয়। পয়েন্ট টেবিলে সেটাই ছাপ। ৫ ম্যাচে মাত্র ১ জয়ে ৩ পয়েন্ট নিয়ে তার এখন আট নম্বরে। বৃষ্টিতে একটি ম্যাচ পরিত্যক্ত হওয়ায় পেয়েছে ১ পয়েন্ট।

/কেআর/

লাইভ

টপ