রফিকের শৈশবের মাঠে জমলো আবার ক্রিকেট

Send
কেরানীগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২০:৫৭, জুন ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:০৭, জুন ১৮, ২০১৯

রফিকের শৈশবের মাঠে জমলো আবার ক্রিকেট‘ডেটল-হারপিক পরিচ্ছন্ন বাংলাদেশ ক্যাম্পেইন’-এর আহ্বানে কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদের সার্বিক সহযোগিতায় আমবাগিচা মাঠে খেলার পরিবেশ ফিরিয়ে আনার জন্য আজ (মঙ্গলবার) সকাল ১১টায় পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়। সাবেক স্পিনার মোহাম্মদ রফিকের শৈশবের সেই মাঠেই জমে উঠলো প্রীতি ক্রিকেট ম্যাচ।

কেরানীগঞ্জের এই প্রীতি ম্যাচে মুখোমুখি হয়েছিল মো. জাকিরের নেতৃত্বাধীন ‘হারপিক টিম’ ও মোহাম্মদ রফিকের নেতৃত্বের ‘ডেটল টিম’। টস হেরে ফিল্ডিংয়ে নামা রফিকের ‘ডেটল টিম’ ৫ উইকেটে হারিয়েছে ‘হারপিক টিম’কে।

এই আয়োজন নিয়ে রফিক বলেছেন, ‘ডেটল-হারপিক পরিচ্ছন্ন বাংলাদেশের আহ্বানে স্থানীয় প্রশাসন ও জনগণ একটি মহৎ উদ্যোগ নিয়েছে। আমবাগিচা মাঠ পরিচ্ছন্ন করে আমরা খেলার পরিবেশ ফিরিয়ে এনেছি। এটি অব্যাহত থাকবে। এই মাঠ থেকে আবারও ভালো ক্রিকেটার তৈরি হবে।’

চিত্রনায়ক রিয়াজ (বাঁয়ে) পরিচ্ছন্নতা নিয়ে শপথবাক্য পাঠ করানপরিচ্ছন্ন বাংলাদেশ ক্যাম্পেইনের দূত চিত্রনায়ক রিয়াজ সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে পরিচ্ছন্নতার বিষয়ে সচেতন হওয়ার আহ্বান জানান। খেলা শুরুর আগে রিয়াজ উপস্থিত সবাইকে পরিচ্ছন্নতার বিষয়ে শপথবাক্যও পাঠ করান।

কেরানীগঞ্জ আমবাগিচা মাঠে অনুষ্ঠিত প্রীতি ক্রিকেট ম্যাচে আরও উপস্থিত ছিলেন রেকিট বেনকিজারের মার্কেটিং ম্যানেজার সালাউদ্দিন আহমেদ তারেক ও কেরানীগঞ্জ জেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক আহসানুল হাসান আসু।

/কেআর/

লাইভ

টপ