অলিম্পিক ডে ২৩ জুন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:০৩, জুন ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:০৭, জুন ২০, ২০১৯

সংবাদ সম্মেলনের ছবি।আন্তর্জাতিক অলিম্পিক কমিটির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রতি বছর বাংলাদেশে উদযাপিত হয়ে আসছে অলিম্পিক ডে। এবারো তার ব্যতিক্রম হচ্ছে না। আগামী ২৩ জুন দেশব্যাপী পালন করা হবে অলিম্পিক ডে।

ঢাকা ছাড়াও দেশের বিভিন্ন জেলা ও বিভাগীয় পর্যায়ে অলিম্পিকের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন(বিওএ)।

সেই কার্যক্রমের অংশ হিসেবে ঢাকাতে শিশু একাডেমি থেকে র‌্যালি শুরু হয়ে শেষ হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এই র‌্যালিতে ক্রীড়াবিদ, সংগঠকসহ সংশ্লিষ্টরা উপস্থিত থাকবেন।

এ উপলক্ষে বিকালে বিওএর অডিটরিয়ামে হবে সেমিনার। এবারের বিষয় হলো- ক্রীড়া, পরিবেশ ও টেকসই উন্নয়ন। সেখানে প্রধান অতিথি থাকবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ড. মো. জাফরউদ্দীন।

আজ বিওএর অডিটরিয়ামে সংবাদ সম্মেলনে অলিম্পিক ডে রান নিয়ে বিস্তারিত তুলে ধরেন বিওএর মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। এসময় আরও উপস্থিত ছিলেন সংস্থাটির সহ সভাপতি শেখ বশির আহমেদ, উপ মহাসচিব আশিকুর রহমান মিকু ও কোষাধ্যক্ষ কাজী রাজীব উদ্দীন চপল।

 

/টিএ/এফআইআর/

লাইভ

টপ