ছুটি কাটাতে ফ্রান্সে সাকিব

Send
রবিউল ইসলাম, সাউদাম্পটন থেকে
প্রকাশিত : ১৬:২০, জুন ২৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:২০, জুন ২৫, ২০১৯

সাকিব আল হাসানসাউদাম্পটনে আফগানিস্তানের সঙ্গে ম্যাচ শেষ হয়েছে বাংলাদেশের। বার্মিংহামে বাংলাদেশের পরবর্তী ম্যাচ ২ জুলাই ভারতের বিপক্ষে। এই ম্যাচের আগে চারদিনের ছুটি পাচ্ছেন ক্রিকেটাররা। টানা ম্যাচ ও ভ্রমণের ধকল সামলে উঠতেই ক্রিকেটারদের ছুটি দেওয়ার পরিকল্পনা নিয়েছে বাংলাদেশের টিম ম্যানেজমেন্ট। এমন সুযোগ পেয়ে স্ত্রী-সন্তানকে নিয়ে ফ্রান্সে চলে গেছেন সাকিব আল হাসান।

ভারতের বিপক্ষে ম্যাচে নামার আগে সাতদিনের বিশাল বিশ্রাম পাচ্ছে বাংলাদেশ। সেই সুযোগে মাশরাফি, সাকিব, মাহমুদউল্লাহ, মুশফিক ও তামিমরা নিজেদের মতো করে সময় কাটানোর পরিকল্পনা করেছেন। ইতোমধ্যে আফগানিস্তান বধের নায়ক সাকিব আল হাসান ফ্রান্সে ছুটি কাটাতে চলে গেছেন। স্ত্রী-সন্তানকে নিয়ে আগামী কয়েকটা দিন সেখানে সময় কাটাবেন। ব্যাটে-বলে দারুণ ফর্মে থাকা সাকিবের ব্যাট হাতে সংগ্রহ ৪৭৬ রান, আর বোলিংয়ে ১০ উইকেট।

নিজেদের ফুরফুরে রাখতেই এমন পরিকল্পনা ক্রিকেটারদের। অধিনায়ক মাশরাফিরও আয়ারল্যান্ডে যাওয়ার সম্ভাবনা আছে। বাকি ক্রিকেটারদের অধিকাংশ চলে যাবেন লন্ডনে। অনেকেরই আত্মীয়-স্বজন থাকেন সেখানে। দুই-তিনদিন পরিবারের সঙ্গে কাটানোর কথা রয়েছে তাদের।

চারদিনের ছুটি শেষে শেষ তিনদিন অনুশীলন হবে বার্মিংহামে। এরপর ভারতের বিপক্ষে ২ জুলাই গুরুত্বপূর্ণ ম্যাচটি খেলতে নামবে বাংলাদেশ।

 

/এফআইআর/

লাইভ

টপ