‘ভারতীয় ভক্তরা, ফাইনালের টিকিট বিক্রি করে দিন’

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২২:১৮, জুলাই ১৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:২৩, জুলাই ১৩, ২০১৯

James-Neesham-request-to-Indian-fansরাউন্ড রবিন লিগে শীর্ষে থেকে ভারত উঠেছিল বিশ্বকাপ সেমিফাইনালে। প্রতিপক্ষ নিউজিল্যান্ড হওয়ায় আগেভাগে তাদের ফাইনালে দেখছিলেন ভক্তর-সমর্থকরা। অনেক ভারতীয় ভক্তরা আগেভাগেই কিনেছিলেন লর্ডসের টিকিট। কিন্তু রিজার্ভ ডেতে গড়ানো ম্যাচে কিউইদের কাছে ভারতের হার দেখতে হলো তাদের। এখন টিকিট দিয়ে কী হবে? নিউজিল্যান্ড অলরাউন্ডার জিমি নিশাম দিলেন সমাধান!

রবিবার নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের ফাইনাল দেখতে মাঠে না এলে টিকিটগুলো বিক্রি করে দিতে ভারতীয় ভক্তদের প্রতি আহ্বান জানালেন নিশাম। শনিবার একটি টুইট করেছেন তিনি, ‘প্রিয় ভারতীয় ক্রিকেট ভক্তরা। আপনারা যদি আর ফাইনাল দেখতে না চান, তাহলে অফিসিয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে টিকিট বিক্রি করে দিন। আমি জানি এটা বড় লাভের জন্য প্রলুব্ধ করার চেষ্টা। কিন্তু শুধু ধনীদের নয়, দয়া করে সত্যিকারের সব ক্রিকেট ভক্তদের গ্যালারিতে যাওয়ার সুযোগ করে দিন।’

জানা গেছে, হাজার হাজার ভারতীয় ভক্ত ফাইনালের টিকিট করে ফেলেছিলেন আগেই। কিন্তু তাদের আশায় গুড়েবালি। হয় এখন তাদের ফাইনাল দেখতে হবে, নয়তো এড়িয়ে যেতে হবে কিংবা টিকিট বিক্রি করে দিতে হবে।

সম্প্রতি নকআউট ম্যাচের টিকিট ফেরত দেওয়ার সুযোগ করে দিয়েছে আইসিসি। কেউ চাইলে টিকিট ফেরত দিয়ে পুরো অর্থ নিতে পারবেন। অবশ্য ভারতকে হারানোর পর কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন হতাশায় ভাসা এইসব ভক্তদের আমন্ত্রণ জানিয়েছেন ফাইনাল দেখার। চেয়েছেন তাদের সমর্থন।

/এফএইচএম/

লাইভ

টপ