অবশেষে পিএসজির অনুশীলনে নেইমার

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২২:৪৭, জুলাই ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:৪৭, জুলাই ১৫, ২০১৯

প্যারিস সেন্ত জার্মেইয়ের প্রাক মৌসুম প্রস্তুতি শুরু হয়েছে অনেক আগেই। কিন্তু ক্যাম্পে নেই নেইমার! ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে নিয়ে শুরু হয় নানা গুঞ্জন। অবশেষে ফরাসি ক্লাবটির অনুশীলনে যোগ দিয়েছেন তিনি।

ব্রাজিলের কোপা আমেরিকার স্কোয়াডে থাকলেও চোটের কারণে ছিটকে পড়েন নেইমার। ঘরের মাঠের আসরে সেলেসাওরা শিরোপা জিতলেও তাই খেলা হয়নি তার। পিএসজির প্রাক মৌসুম প্রস্তুতির শুরুতেই এই ফরোয়ার্ডের থাকার কথা ছিল। যদিও হয়নি তা। পিএসজি নতুন মৌসুমের প্রস্তুত শুরু করলেও দেখা নেই তার।

তাতে নেইমারের দলবদলের গুঞ্জনে যোগ হয় বাড়তি রসদ। অনেক আগে থেকেই শোনা যাচ্ছিল সাবেক ক্লাব বার্সেলোনায় ফিরে যেতে পারেন এই ফরোয়ার্ড। তাছাড়া কাতালান ক্লাবটি থেকেও জানানো হয়েছিল, নেইমার বার্সেলোনায় ফিরতে আগ্রহী। এর মধ্যে তার পিএসজির অনুশীলনে যোগ না দেওয়ার গুঞ্জনে ডালপালা আরও বাড়াচ্ছিল। ইউরোপের বেশ কয়েকটি মিডিয়ার খবর ছিল, বার্সেলোনার সঙ্গে সমঝোতায় পৌঁছানোর কারণে পিএসজির অনুশীলনে নেই ব্রাজিলিয়ান তারকা।

যদিও সব গুঞ্জনের ইতি টেনে সোমবার ফরাসি ক্লাবটির অনুশীলন ক্যাম্পে যোগ দিয়েছেন নেইমার। স্প্যানিশ ক্রীড়া দৈনিক ‘মার্কা’র খবর, রবিবার সন্ধ্যায় সাও পাওলো থেকে উড়াল দিয়ে সোমবার সকালে পিএসজির ক্যাম্প দেস লোগেস ট্রেনিং গ্রাউন্ডে পৌঁছান নেইমার।

প্রায় এক সপ্তাহ পর অনুশীলনে ফেরার কারণ ব্যাখ্যা করতে হবে এখন সাবেক বার্সেলোনা তারকাকে। ‘মার্কা’র খবর, এজন্য পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোর মুখোমুখি হতে হচ্ছে নেইমারকে। মার্কা

/কেআর/

লাইভ

টপ