শিরোপার আরও কাছে বসুন্ধরা কিংস

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:৪৭, জুলাই ১৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:৫৫, জুলাই ১৬, ২০১৯

গোল করতে উদ্যত হ্যাটট্রিকম্যান মতিন মিয়াপ্রিমিয়ার ফুটবল লিগের শিরোপার পথে আরেক ধাপ এগিয়ে গেছে বসুন্ধরা কিংস। মঙ্গলবার মতিন মিয়ার হ্যাটট্রিকে তারা ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে ব্রাদার্স ইউনিয়নকে।

২০ ম্যাচ থেকে বসুন্ধরার সংগ্রহ ৫৮ পয়েন্ট। সমান ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকলেও শিরোপা লড়াইয়ে বেশ পিছিয়ে ঢাকা আবাহনী। ২০ ম্যাচ খেলেই ১৬ পয়েন্ট নিয়ে ব্রাদার্সের অবস্থান একাদশ।

নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে ৩১ মিনিটে এগিয়ে যায় বসুন্ধরা। কিরগিজ মিডফিল্ডার বখতিয়ার দুইশবেকভের পাস থেকে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন মোহাম্মদ ইব্রাহিম। ৮ মিনিট পর মতিনের হেডে দ্বিগুণ হয়ে যায় ব্যবধান।

২-০ গোলে এগিয়ে বিরতিতে যাওয়া বসুন্ধরা দ্বিতীয়ার্ধের শুরু থেকে ছিল আরও আক্রমণাত্মক। ৪৮ মিনিটে মতিনের প্লেসিং শটে স্কোরলাইন হয় ৩-০। ৬৮ মিনিটে হ্যাটট্রিকও করে ফেলেন এই তরুণ ফরোয়ার্ড। ইনজুরি সময়ে ম্যাচের শেষ গোলদাতা মিডফিল্ডার আলমগীর রানা।

দিনের আরেক ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্র ৪-০ গোলে হারিয়েছে নোফেল স্পোর্টিং ক্লাবকে। নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে হ্যাটট্রিক করে শেখ রাসেলের জয়ের নায়ক নাইজেরিয়ান ফরোয়ার্ড রাফায়েল ওদোয়িন। অন্য গোলটি বিপলু আহমেদের।

২০ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে শেখ রাসেলের অবস্থান তৃতীয়। সমান ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে নোফেল আছে দশম স্থানে।

গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে অন্য ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ১-১ গোলে ড্র করেছে আরামবাগের সঙ্গে। ৬৬ মিনিটে ক্যামেরুনের ফরোয়ার্ড পল এমিলের গোলে এগিয়ে যায় আরামবাগ। শেষ বাঁশির ৬ মিনিট আগে সমতা নিয়ে আসেন গিনির ডিফেন্ডার ইউনুসা কামারা।

২১ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে আরামবাগের অবস্থান পঞ্চম। এক ম্যাচ কম খেলে ২২ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে আছে মুক্তিযোদ্ধা।

/টিএ/এএআর/

লাইভ

টপ