‘এ’ দলে শ্রীলঙ্কা সিরিজের চার ক্রিকেটার

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২২:৪৮, জুলাই ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০১:২১, জুলাই ১৮, ২০১৯

এনামুল ও সাব্বিরচট্টগ্রামে হবে আফগানিস্তান ও বাংলাদেশের ‘এ’ দলের পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ। এই সিরিজের জন্য প্রথম ম্যাচের দলে ডাক পেয়েছেন শ্রীলঙ্কা সফরের স্কোয়াডে থাকা চার ক্রিকেটার।

বুধবার এক ‍বিবৃতিতে এই খবর নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। গত মঙ্গলবার শ্রীলঙ্কা সিরিজের ১৪ দল ঘোষণা করে বোর্ড। ওই দলের ওপেনার এনামুল হক বিজয়, মিডল অর্ডার ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান ও পেসার রুবেল হোসেন জায়গা পেয়েছেন ‘এ’ দলেও।

আগামী শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম ম্যাচ খেলবেন এই চার ক্রিকেটার। ধারণা করা হচ্ছে, শ্রীলঙ্কা সিরিজের প্রস্তুতি নিতেই এই ওয়ানডে ম্যাচটি খেলানো হচ্ছে তাদের। বিশ্বকাপ দলের হয়ে ইংল্যান্ড গেলেও মিঠুন, সাব্বির ও রুবেল বেশি ম্যাচ খেলতে পারেননি। এই চারজনের মধ্যে কেবল এনামুল ছিলেন না বিশ্বকাপ দলে।‘

'এ’ দলের টিম ম্যানেজার হাবিবুল বাশার বলেছেন, ‘তারা সবাই খেলতে যাচ্ছে।’ এছাড়া ইমরুল কায়েস, আফিফ হোসেন, ফরহাদ রেজা ও আবু জায়েদ খেলবেন এই সিরিজে। ২১ ও ২৪ জুলাই পরের দুটি ওয়ানডেও হবে চট্টগ্রামের একই ভেন্যুতে। আর ২৭ ও ২৯ জুলাই শেষ দুটি ম্যাচ হবে বিকেএসপিতে।

বাংলাদেশ ‘এ’ দল: এনামুল হক, ইমরুল কায়েস, আফিফ হোসেন, রুবেল হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, ফরহাদ রেজা, আবু জায়েদ, ফজলে মাহমুদ, নাঈম শেখ, নাজমুল ইসলাম, আবু হায়দার, মেহেদী হাসান ও মিনহাজুল আবেদীন আফ্রিদি।

/এফএইচএম/

লাইভ

টপ