বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার ২২ জনের স্কোয়াড

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২২:৪৭, জুলাই ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:৪৭, জুলাই ১৯, ২০১৯

ফিরেছেন নিরোশান ডিকবেলাবাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। বিশ্বকাপের পর প্রথম সিরিজে ২২ জনের বড় স্কোয়াড গড়েছেন লঙ্কান নির্বাচকরা। যে দলে ফিরেছেন নিরোশান ডিকবেলা, দানুস্কা গুনাথিলাকা ও আকিলা ধনাঞ্জয়ার মতো বিশ্বকাপ ‘মিস’ করা তারকারা।

শুক্রবার দিমুথ করুণারত্নেকে অধিনায়ক করে ঘোষিত এত বড় স্কোয়াডেও জায়গা হয়নি দিনেশ চান্ডিমালের! বিশ্বকাপ স্কোয়াডেও ছিলেন না সাবেক এই অধিনায়ক। আর বিশ্বকাপ দলে থাকা ক্রিকেটারদের মধ্যে বাদ পড়েছেন দুই অলরাউন্ডার মিলিন্দা সিরিবর্ধনে ও জীবন মেন্ডিসের ‍সঙ্গে অভিজ্ঞ পেসার সুরঙ্গা লাকমাল ও লেগ স্পিনার জেফরি ভ্যান্ডারসে।

দুই ‍ওপেনার ডিকবেলা ও গুনাথিলাকার সঙ্গে বাংলাদেশ সিরিজে ফিরেছেন শিহান জয়াসুরিয়া, দাসুন শানাকা, ভানিন্দু হাসারঙ্গা, আকিলা ধনাঞ্জয়া, ‍আমিলা আপোন্সো, লাকশান সান্দাকান ও লাহিরু মধুশানকা।

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে স্বাগতিক শ্রীলঙ্কা। ২৬ জুলাই প্রথম ওয়ানডের পর দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ হবে যথাক্রমে ২৮ ও ৩১ জুলাই। সিরিজের সব ম্যাচই হবে কলম্বোয়।

শ্রীলঙ্কা স্কোয়াড: দিমুথ করুণারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা, অভিষ্কা ফার্নান্ডো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুজ, লাহিরু থিরিমানে, শিহান জয়াসুরিয়া, ধনাঞ্জয়া ডি সিলভা, নিরোশান ডিকবেলা, দানুস্কা গুনাথিলাকা, দাসুন শানাকা, ভানিন্দু হাসারঙ্গা, আকিলা ধনাঞ্জয়া, ‍আমিলা আপোন্সো, লাকশান সান্দাকান, লাসিথ মালিঙ্গা, নুয়ান প্রদীপ, কাসুন রাজিথা, লাহিরু কুমারা, থিসারা পেরেরা, ইসুরু উদানা, লাহিরু মধুশানকা।

/কেআর/

লাইভ

টপ