নেইমারের কাছে ‘সেরা’ রামোস

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৪:৫১, জুলাই ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:৫৩, জুলাই ২০, ২০১৯

নেইমার ও সের্হিয়ো রামোস যখন প্রতিদ্বন্দ্বীবার্সেলোনায় খেলার সময় প্রতি মৌসুমেই তাকে মুখোমুখি হতে হয়েছে সের্হিয়ো রামোসের। মুখোমুখি লড়াইয়ে প্রতিপক্ষের ‘সেরা খেলোয়াড়’ বাছতে রিয়াল মাদ্রিদ ডিফেন্ডারের নামই বললেন নেইমার।

এল ক্লাসিকো ফুটবল ইতিহাসের অন্যতম সেরা দ্বৈরথ। বার্সেলোনায় খেলার সময় নেইমার গায়ে মেখেছেন এই ম্যাচের উত্তাপ। যেখানে প্রতিদ্বন্দ্বী হিসেবে পেয়েছেন তিনি রামোসকে। স্প্যানিশ ডিফেন্ডারের সামর্থ্য সম্পর্কে তার খুব ভালো জানা। সেই অভিজ্ঞতা থেকে মুখোমুখি লড়াইয়ের সেরা খেলোয়াড় হিসেবে বেছে নিয়েছেন রিয়াল মাদ্রিদ তারকাকে।

এক অনুষ্ঠানে ব্রাজিলিয়ান তারকা বলেছেন, ‘যাদের বিপক্ষে খেলেছি, সেখানে প্রতিদ্বন্দ্বী হিসেবে আমার সেরা সের্হিয়ো রামোস। সে দুর্দান্ত সেন্টার-ব্যাক, এমনকি সে গোলও করতে পারে।’

রিয়াল মাদ্রিদে খেলা ভিনিসিয়াস জুনিয়রকেও প্রশংসায় ভাসিয়েছেন ব্রাজিলিয়ান তারকা। স্বদেশি ফরোয়ার্ড সম্পর্কে তার বক্তব্য, “ও এখনও অনেক ছোট। তবে যেভাবে সময় পার করছে, তাতে দারুণ এক খেলোয়াড় হতে পারে। সেরাদের একজন হওয়ার সম্ভাবনা আছে, একই সঙ্গে ব্যালন ডি’অরে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে।”

বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ত জার্মেইয়ে যোগ দেওয়া নেইমারের ঘরোয়া লিগ ছিল এখন ফরাসি লিগ ওয়ান। ফ্রান্সের লিগে তিনি ছাড়াও আছে বেশ কিছু দারুণ খেলোয়াড়। তাদের মধ্যে থেকে নেইমারের সেরা নাবিল ফেকির। লিওঁর এই ফরোয়ার্ডকে নিয়ে নেইমার বলেছেন, ‘নাবিল ফেকিরকে আমার খুব পছন্দ। ওর খেলার ধরন আমার ভালো লাগে।’ মার্কা

/কেআর/

লাইভ

টপ