বসুন্ধরা কিংসের প্রথম হার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:১৫, জুলাই ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:২৫, জুলাই ২০, ২০১৯

জিতলেই প্রিমিয়ার ফুটবল লিগে চ্যাম্পিয়ন-এমন সমীকরণ নিয়ে শেখ রাসেল ক্রীড়া চক্রের মুখোমুখি হয়েছিল বসুন্ধরা কিংস। কিন্তু আশা পূরণ হয়নি নবাগত দলটির। ১-০ গোলের হারে অপেক্ষার প্রহর দীর্ঘ হলো বসুন্ধরার।

এবারের লিগে এটাই বসুন্ধরার প্রথম হার। হেরে গেলেও ২১ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে তারা। এক ম্যাচ বেশি খেলে ৫৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ঢাকা আবাহনী। ২১ ম্যাচে ৪৫ পয়েন্ট সংগ্রহ করা শেখ রাসেলের অবস্থান তৃতীয়।

সিলেট জেলা স্টেডিয়ামে শুরু থেকে আক্রমণ-পাল্টা আক্রমণে জমে ওঠে লড়াই। ১৩ মিনিটে শেখ রাসেলের উজবেক ফরোয়ার্ড আলিশের আজিজভের ফ্রি-কিক ধরে ফেলেন বসুন্ধরার গোলকিপার আনিসুর রহমান জিকো।

পাঁচ মিনিট পর সুযোগ আসে বসুন্ধরার সামনে। কিন্তু ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মার্কোস ভিনিসিয়াসের শট চলে যায় ক্রস বারের ওপর দিয়ে।

২২ মিনিটে আবার শেখ রাসেলের আক্রমণ। এবার ইউক্রেনের ফরোয়ার্ড ভ্যালেরি গ্রাইশিনের শট ঠেকিয়ে দেন জিকো।

গোলশূন্য প্রথমার্ধের পর ৫২ মিনিটে এগিয়ে যায় শেখ রাসেল। পাল্টা আক্রমণ থেকে বসুন্ধরার এক ডিফেন্ডারকে কাটিয়ে গোল করেন আজিজভ।

এরপর অনেক চেষ্টা করেও সমতা ফেরাতে পারেনি বসুন্ধরা। বেশ কয়েকটি সুযোগ পেলেও শেখ রাসেলের গোলমুখ খুলতে ব্যর্থ হয়েছে তারা। তাই হারের বেদনা নিয়ে মাঠ ছাড়তে হয়েছে এ মৌসুমের চমক জাগানো দলটিকে।

/টিএ/এএআর/

লাইভ

টপ