ঢাকা ডায়নামাইটসের সঙ্গে এখনও চুক্তি হয়নি মরগানের

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১১:০৫, জুলাই ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১১:৪৪, জুলাই ২২, ২০১৯

এউইন মরগান।

প্রথমবারের মতো বিপিএলে নাম লিখিয়েছেন বিশ্বকাপজয়ী অধিনায়ক এউইন মরগান। তাও আবার ঢাকা ডায়নামাইটসের হয়ে। তার সঙ্গে ফ্র্যাঞ্চাইজিটির চুক্তি হওয়ার ঘোষাণা দিয়ে খবর প্রকাশ করেছে বেশ কিছু গণমাধ্যম। শেষ পর্যন্ত ঢাকা ডায়নামাইটস কর্তৃপক্ষ জানিয়েছে, এখনও আনুষ্ঠানিক চুক্তি হয়নি দুই পক্ষের মাঝে।

ডায়নামাইটসের অফিসিয়াল ফেসবুক পেজে তারা জানিয়েছে, ‘মরগানের সঙ্গে চুক্তির বিষয়ে সম্প্রতি বেশ কিছু খবর প্রকাশ হয়েছে। আমরা নিশ্চিত করছি এখনও আনুষ্ঠানিক চুক্তি হয়নি।’

তারা আরও জানিয়েছে, বেশ কয়েকমাস ধরেই মরগানের প্রতিনিধির সঙ্গে আলোচনা করে আসছে ঢাকা ডায়নামাইটস। বিশ্বকাপের পর পর এ বিষয়ে আনুষ্ঠানিক কিছু হওয়ার কথা। যা এখনও হয়নি।

ফ্র্যাঞ্চাইজিটি জানিয়েছে, তারা আশা করছে হয়তো খুব দ্রুতই মরগানের সঙ্গে চুক্তির বিষয়ে কোনও সিদ্ধান্ত আসবে। যদিও তা ঘোষণার পর্যায়েই আছে, আনুষ্ঠানিক কিছু নয়।   

ইংল্যান্ডকে প্রথমবারের মতো বিশ্বকাপ জেতাতে নেতৃত্ব দিয়েছেন মরগান। বিপিএলে এখনও না খেললেও বাংলাদেশের ঘরোয়া লিগে অপরিচিত নন তিনি। ঢাকা প্রিমিয়ার লিগে লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে ২০১৪ সালে খেলেছেন ইংল্যান্ডের এই তারকা ব্যাটসম্যান।

 

/এফআইআর/

লাইভ

টপ