কলম্বোতে দলের সঙ্গে যোগ দিলেন চার ক্রিকেটার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৮:৫৫, জুলাই ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:৫৫, জুলাই ২২, ২০১৯

কলম্বোর ফ্লাইটে মিঠুন-এনামুল-সাব্বির-ফরহাদতিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে গত শনিবার কলম্বোতে পৌঁছায় বাংলাদেশ দল। তবে চার ক্রিকেটার যেতে পারেননি দলের সঙ্গে। আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে দ্বিতীয় ওয়ানডে খেলে সোমবার শ্রীলঙ্কায় দলের সঙ্গে যোগ দিয়েছেন তারা। এই চার ক্রিকেটার হলেন সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, ফরহাদ রেজা ও এনামুল হক।

বিশ্বকাপে দুর্দান্ত খেলা সাকিব আল হাসান হজ পালন করবেন বলে শ্রীলঙ্কা সফরে যাননি। বিয়ের কারণে ছুটি নিয়েছেন লিটন দাস। দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের অনুপস্থিতি তো ছিলই, তার সঙ্গে যোগ হয় মাশরাফি মুর্তজা আর সাইফউদ্দিনের হঠাৎ ইনজুরি।

শ্রীলঙ্কার মাটিতে তাই খর্বশক্তির দল নিয়ে পা রেখেছিল বাংলাদেশ। তবে এই চার জনের উপস্থিতি তামিম ইকবালের নেতৃত্বাধীন দলকে অনুপ্রাণিত করবে নিঃসন্দেহে। অনেক দিন পর ওয়ানডে দলে ফেরা তাইজুল ইসলাম তো এরই মধ্যে বলে রেখেছেন, ‘আমাদের ভালো করার আত্মবিশ্বাস আছে। এই আত্মবিশ্বাসই আমাদের ভালো খেলতে সাহায্য করবে।’

ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচেরই ভেন্যু কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়াম। প্রথম ম্যাচ আগামী শুক্রবার। তার আগে মঙ্গলবার একটা অনুশীলন ম্যাচ খেলবে বাংলাদেশ। এই ম্যাচে তামিম-মুশফিকদের প্রতিপক্ষ শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশ।

/আরআই/এএআর/

লাইভ

টপ