বেলের গোলের দিনে রিয়ালের জয়

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১১:০৮, জুলাই ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১১:৩২, জুলাই ২৪, ২০১৯

রিয়ালের জয়ের দিনে গোল করেছেন বেল। গ্যারেথ বেলের ভবিষ্যৎ নিয়ে আলোচনা কম হচ্ছে না এখন। এমনকি গত ম্যাচে তিনি খেলতে চাননি বলেও জানিয়েছেন কোচ জিদান। এমন বিতর্কিত পরিস্থিতিতে সেই বেলকেই দেখা গেলো আর্সেনালের বিপক্ষে। রিয়ালের হয়ে শুরুর গোলটিও করেছেন তিনি! ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে রোমাঞ্চকর ম্যাচে পেনাল্টি শুট আউটে ৩-২ গোলে জিতেছে তারা।

মেসুত ওজিলের নেতৃত্বে শক্তিশালী দল নিয়ে মাঠে নেমেছিল আর্সেনাল। অপরদিকে বেলকে নামিয়ে বেঞ্চে বসানো হয়েছিল হ্যাজার্ডকে। আক্রমণে তার সঙ্গী ছিলেন নতুন লুকা জোভিচ।

শুরুতে আক্রমণাত্মক খেলেছে আর্সেনাল। ১০ মিনিটে পেনাল্টি থেকে গোল পান আলেজান্দ্রে লাকাজেত্তে। ২৪ মিনিটে পিয়েরে-এমরিক অবামেয়াং। তার আগে নাচো লাল কার্ড দেখে মাঠ ছাড়লে আপাতদৃষ্টিতে রিয়ালের প্রতিদ্বন্দ্বিতার ঝাঁজটা মিইয়ে যাওয়ার সম্ভাবনা দেখা দিয়েছিল প্রকটভাবে।

শেষ পর্যন্ত দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ায় জিদানের শিষ্যরা। ৫৬ মিনিটে বেল আর ৫৯ মিনিটে দ্বিতীয় গোলটি করেন আসেনসিও। তবে এই অর্ধে আবারও ধাক্কা খেতে হয়েছে তাদের। স্ট্রেচারে করে মাঠ ছেড়ে গেছেন মার্কো আসেনসিও।

এমন বিপদেও শেষ পর্যন্ত হাল ছেড়ে দেয়নি লসব্লাঙ্কোসরা। ম্যাচটি পেনাল্টি শুট আউটে গেলে কোর্তায়ার নৈপুণ্যেই ৩-২ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে রিয়াল। তিনটি স্পট কিক মিস করেছে আর্সেনাল। এরফলে শতভাগ সাফল্য নিয়ে ইংল্যান্ডে যেতে পারলো না তারা।

 

/এফআইআর/

লাইভ

টপ