আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে চান মালিঙ্গা

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৬:৪৭, জুলাই ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:১৭, জুলাই ২৪, ২০১৯

লাসিথ মালিঙ্গাওয়ানডে থেকে বিদায় বলে দিচ্ছেন লাসিথ মালিঙ্গা। বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার প্রথম ওয়ানডের পর এই ফরম্যাটে আর দেখা যাবে না তাকে। তবে টি-টোয়েন্টি ক্যারিয়ারকে এখনই বিদায় দিচ্ছেন না লঙ্কান টো ক্রাশার। খেলতে চান ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত!

সামনের বছর অক্টোবর-নভেম্বর অস্ট্রেলিয়ায় হবে সংক্ষিপ্ত ফরম্যাটের এই আসর। নিজের স্ত্রীর অফিসিয়াল ফেসবুক পেজে প্রথম ওয়ানডে দেখতে দেখতে দর্শকদের আহ্বান জানিয়েছেন তিনি। তেমন আহ্বানে সাড়াও মিলেছে খুব। ইতোমধ্যে বিক্রি হয়ে গেছে প্রথম ম্যাচের সব টিকিট।

অনুশীলনের সময় নিজের ভবিষ্যৎ প্রসঙ্গে সাংবাদিকদের তিনি জানান, ‘আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার হয়ে খেলতে চাই। আশা করছি তেমন সুযোগ হয়তো পাবো। কিন্তু সেখানে যদি আমার চেয়ে ভালো কেউ থাকে, তাহলে আমাকে বাদ দিলেও সমস্যা নেই।’

এবারের বিশ্বকাপে শ্রীলঙ্কা দলের হয়ে সর্বোচ্চ উইকেট শিকারি ছিলেন মালিঙ্গাই। ইংল্যান্ডের বিপক্ষে অপ্রত্যাশিত জয়ে ৪৩ রানে নিয়েছেন ৪ উইকেট।

এছাড়া টি-টোয়েন্টি ক্রিকেটে প্রথম ক্রিকেটার হিসেবে উইকেটের সেঞ্চুরি পেতে তিন উইকেট দূরে আছেন। ৯৭ উইকেট নিয়ে সর্বাধিক উইকেট শিকারের তালিকায় তিনি দ্বিতীয়। একটি উইকেট বেশি নিয়ে তার ওপরে শহীদ আফ্রিদি। 

/এফআইআর/এমএমজে/

লাইভ

টপ