বজ্রপাতে বসুন্ধরা-মোহামেডানের ম্যাচ পণ্ড

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:৫২, জুলাই ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:২৭, জুলাই ২৪, ২০১৯

মোহামেডানের বিপক্ষে খেলা হয়নি বসুন্ধরা কিংসের (ফাইল ফটো)আর তিনটি পয়েন্ট পেলেই বাংলাদেশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। আগের ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্রের কাছে হারলেও বুধবার মোহামেডানের বিপক্ষে শিরোপা উৎসবের অপেক্ষায় ছিল তারা। কিন্তু তাদের অপেক্ষা বাড়লো। ভারী বর্ষণের পর বজ্রপাতের কারণে ম্যাচটি স্থগিত হয়ে গেছে।

নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে বৃষ্টির মধ্যেই শুরু হয়েছিল বসুন্ধরা-মোহামেডানের লড়াই। কিন্তু কিছুক্ষণের মধ্যেই থেমে থেমে বজ্রপাত শুরু হলে খেলা বন্ধ হয়। এক ঘণ্টা অপেক্ষার পর মাঠ অনুপযুক্ত থাকায় ম্যাচটি স্থগিত করা হয়। দুই দল আবার মাঠে নামবে বৃহস্পতিবার।

ম্যাচ স্থগিত হওয়ার কারণ ব্যাখ্যা করেছেন বাফুফের কম্পিটিশন কমিটির চেয়ারম্যান জাবের বিন তাহের আনসারি। তিনি বাংলা ট্রিবিউনকে বলেছেন, ‘বৃষ্টির মধ্যেই ম্যাচ শুরু হয়। কিন্তু তিন মিনিট যেতে না যেতেই বজ্রপাত শুরু। যে কারণে ম্যাচটি স্থগিত রাখতে হয়। আমরা এক ঘণ্টা অপেক্ষা করেছি। কিন্তু বৃষ্টি থামলেও মাঠ অনুপযুক্ত থাকায় আর খেলা সম্ভব হয়নি।’

২১ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বসুন্ধরা। সমান ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে মোহামেডান।

দিনের অন্য ম্যাচে শেখ রাসেল ৬-১ গোলে বিধ্বস্ত করেছে মুক্তিযোদ্ধাকে। বিজেএমসি ১-০ গোলে হারায় আরামবাগকে।

গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে শেখ রাসেলের হয়ে জোড়া গোল করেন ভ্যালেনি রাইশার ও ও রাফায়েল ওদোয়িন। এছাড়া আলিসন ও বিপলুও নাম লিখেন গোলদাতার খাতায়। মুক্তিযোদ্ধার হয়ে বালো ফামুসা সান্ত্বনাসূচক গোলটি করেন।

২২ ম্যাচে শেখ রাসেল ৪৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে। সমান খেলে মুক্তিযোদ্ধা আগের ২৩ পয়েন্টে ৯ নম্বরে।

নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে বিজেএমসির জয়ে একমাত্র গোলটি করেছেন উজবেকিস্তানের মিডফিল্ডার ওতাবেক ভ্যালিয়ানোভ। অবশ্য এই জয়েও শীর্ষ লিগ থেকে ছিটকে যাওয়া এড়াতে পারেনি তারা। ২২ ম্যাচে ১১ পয়েন্ট তাদের, আগামী মৌসুমে প্রিমিয়ার লিগে তারা খেলতে পারবে না। আরামবাগ এক ম্যাচ বেশি খেলে ৩০ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে।

/টিএ/এফএইচএম/

লাইভ

টপ