আশা বাঁচিয়ে রাখলো ব্রাদার্স

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:৩৯, জুলাই ৩০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:৩৯, জুলাই ৩০, ২০১৯

brothersবাংলাদেশ প্রিমিয়ার লিগে রেলিগেশন এড়াতে ব্রাদার্স ইউনিয়নের জন্য তিনটি পয়েন্ট ছিল মূল্যবান। মঙ্গলবার বিজেএমসিকে ২-০ গোলে হারিয়ে লিগে টিকে থাকার আশা বাঁচিয়ে রাখলো গোপীবাগের দলটি।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রথমার্ধ ছিল গোলশূন্য। ৫২ ও ৮৯ মিনিটে জোড়া গোল করে দলকে গুরুত্বপূর্ণ ৩ পয়েন্ট এনে দেন জেমস মগা।

২৩ ম্যাচে পঞ্চম জয়ে ২১ পয়েন্ট নিয়ে দশম স্থানে উঠে গেছে ব্রাদার্স। আগেই অবনমিত হওয়া বিজেএমসি সমান ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে ১৩ দলের লড়াইয়ে সবার শেষে। আগামী শুক্রবার ব্রাদার্সের শেষ ম্যাচ আরামবাগের বিপক্ষে।

টিকে থাকার আশা বাঁচিয়ে রাখতে পেরে ব্রাদার্স ম্যানেজার আমের খানের মনে স্বস্তি। তিনি বাংলা ট্রিবিউনকে বলেছেন, ‘আমাদের জয়টা দরকার ছিল। খেলোয়াড়রা ভালো করেছে। এখন শেষ ম্যাচেও আমরা জিতে প্রিমিয়ার লিগে টিকে থাকতে চাই।’

অবনমন এড়ানোর দৌড়ে ব্রাদার্সের সঙ্গে আছে রহমতগঞ্জ এমএফএস ও নোফেল স্পোর্টিং। ২৩ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে রহমতগঞ্জ পিছিয়ে থেকে ১১ নম্বরে। মোহামেডানের বিপক্ষে বৃহস্পতিবার শেষ ম্যাচ খেলবে তারা। সমান খেলায় ১৯ পয়েন্ট নিয়ে ১২তম স্থানে থাকা নোফেল একই দিন খেলবে শেখ জামালের বিপক্ষে।

/টিএ/এফএইচএম/

লাইভ

টপ