‘পিএসজিকে আরও অনেক কিছু দেওয়ার আছে নেইমারের’

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৬:৪৬, আগস্ট ০৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৪৬, আগস্ট ০৩, ২০১৯

পিএসজিতে নেইমারের সঙ্গে এমন উদযাপন অনেকদিন করতে চান কাভানিনেইমারের দলবদলের গুঞ্জন থামছে না। ইউরোপিয়ান মিডিয়ায় এখনও শোনা যাচ্ছে এই ফরোয়ার্ডের বার্সেলোনায় ফেরার কথা। এই গুঞ্জনের মাঝে তার প্যারিস সেন্ত জার্মেই সতীর্থ কাইলিয়ান এমবাপের আশা থেকে যাবেন নেইমার। এবার আরেক সতীর্থ এদিনসন কাভানিও চাইছেন প্যারিসেই খেলা চালিয়ে যান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

২০১৭ সালে বার্সেলোনা থেকে ২২২ মিলিয়ন ইউরোর বিশ্ব রেকর্ড গড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। কিন্তু পার্ক দে প্রিন্সেসে যাওয়ার পর থেকেই আবার দলবদলের গুঞ্জন ওঠে নেইমারের। গত গ্রীষ্মের দলবদলের পর এবারও তার ন্যু ক্যাম্পে ফেরার আলোচনা। এই পরিস্থিতিতে পিএসজি স্ট্রাইকার কাভানি জানালেন, নেইমারের আরও অনেক কিছু দেওয়ার আছে ফরাসি ক্লাবটিকে।

সতীর্থ হলেও নেইমার-কাভানির সম্পর্ক নানা সময় প্রশ্নের জন্ম দিয়েছে। নেইমার পিএসজিতে আসার পরপরই পেনাল্টি কিক নিয়ে দুই তারকার মধ্যে বাদানুবাদের দৃশ্য দেখেছে ফুটবল বিশ্ব। যদিও সতীর্থ হিসেবে নেইমারকে লম্বা সময়ের জন্য চাওয়া কাভানির। উরুগুইয়ান ‍স্ট্রাইকার বলেছেন, ‘বাইরে যা কিছু ঘটছে, সেখান থেকে অভিজ্ঞতা নিয়ে আরও ভালোভাবে বেড়ে উঠবে নেইমার। আমার মতে, ওর আরও অনেক কিছু দেওয়ার আছে পিএসজিকে। একই সঙ্গে ফুটবলেও অনেক কিছু দেওয়ার আছে তার।’

গ্রীষ্মের দলবদলের আগে কাভানির পিএসজি ছাড়ার গুঞ্জন শোনা গিয়েছিল। কাইলিয়ান এমবাপেও পার্ক দে প্রিন্সেস ছাড়ার ইঙ্গিত দিয়েছিলেন, যদিও পরে সেজন্য ক্ষমা চেয়েছেন পিএসজি সমর্থকদের কাছে। তবে নেইমারের দলবদলের আলোচনা থামছেই না।

কাভানির চাওয়া তিনজন আরও অনেকদিন খেলার, ‘তার (নেইমার) ও এমবাপের মতো গ্রেট খেলোয়াড়ের সঙ্গে খেলাটা আমি সত্যি দারুণ উপভোগ করি। এখন আমাদের নিজেদের মধ্যে যোগাযোগের জায়গা বাড়িয়ে ভালো একটি দল হিসেবে গড়ে উঠতে হবে।’ গোল ডটকম

/কেআর/

লাইভ

টপ