ভবিষ্যতে ভারতের কোচ হতে চান সৌরভ

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৮:১০, আগস্ট ০৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:৩২, আগস্ট ০৩, ২০১৯

সৌরভ গাঙ্গুলীভারতের প্রধান কোচ হতে আগ্রহ প্রকাশ করেছেন সৌরভ গাঙ্গুলী। কিন্তু এখন নয়। সাবেক অধিনায়ক বলেছেন, এখন তিনি একাধিক দায়িত্ব পালন করছেন। সেগুলো শেষ হলেই প্রার্থীতার দৌড়ে নিজেকে রাখবেন।

সৌরভ এখন আইপিএল ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসের পরামর্শক। ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের প্রেসিডেন্ট পদে আছেন তিনি। আর মাঝেমধ্যেই তো ধারাভাষ্যকক্ষেও দেখা যায় সাবেক এই ব্যাটসম্যানকে। সব মিলিয়ে খুব ব্যস্ত সময় কাটাচ্ছেন। সুযোগ পেলে জাতীয় দলের দায়িত্ব নিতে চান সৌরভ।

প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া’র কাছে দেওয়া সাক্ষাৎকারে সৌরভ বলেছেন, ‘অবশ্যই আমি আগ্রহী। কিন্তু এখন নয়। আরেকটি পর্ব শেষ হোক, তখন হয়তো আমি আমার নাম জমা দিবো। এখন আমি অনেক কিছুর সঙ্গে আছি- আইপিএল, ক্যাব (ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল), টিভি ধারাভাষ্য। এসব শেষ করে নেই। আমার আগ্রহ আছে, কিন্তু ভবিষ্যতে।’

নতুন কোচের খোঁজে বিজ্ঞপ্তি দিয়েছিল ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই)। গত মঙ্গলবার ছিল আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। প্রার্থীতার তালিকায় বড় নাম হিসেবে মাহেলা জয়াবর্ধনের নাম শোনা যাচ্ছিল। কোচ নির্বাচনে সংশ্লিষ্ট ক্রিকেট অ্যাডভাইসরি কমিটির সাবেক সদস্য সৌরভ বললেন, এবার ‘হেভিওয়েট’ কোনও নাম প্রার্থীতার তালিকায় নেই।

বর্তমান কোচিং স্টাফ নির্বাচন করা সাবেক কমিটির এই সদস্য বলেছেন, ‘আবেদনকারীর তালিকায় আমি হেভিওয়েট কারও নাম দেখিনি। আমি শুনেছিলাম মাহেলা আবেদন করেছে, কিন্তু সত্যি কথা হচ্ছে সে করেনি। কোচের দায়িত্বে খুব বেশি বড় কারও নাম নেই। আমি জানি না প্যানেল কী সিদ্ধান্ত নেবে।’ জানা গেছে, আগামী ১৪ ও ১৫ আগস্ট নতুন সাপোর্ট স্টাফদের সাক্ষাৎকার নেওয়া হবে।

/এফএইচএম/

লাইভ

টপ