সরফরাজকে অধিনায়ক হিসেবে পছন্দ নয় আর্থারের!

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৩:৫৯, আগস্ট ০৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:০১, আগস্ট ০৫, ২০১৯

কোচ মিকি আর্থারের সঙ্গে সরফরাজ।পাকিস্তান ক্রিকেটের অভ্যন্তরীণ আবহটা আরও ঘোলাটে হলো কোচ মিকি আর্থারের দরুণ। তিন বছরে দলের পারফরম্যান্সের মূল্যায়ন করেছে পিসিবির ক্রিকেট কমিটি। আর সেখানে বলির পাঠা বানানো হয়েছে বর্তমান অধিনায়ক সরফরাজ আহমেদকে! কোচ মিকি আর্থারই চাইছেন না ভবিষ্যতে অধিনায়ক থাকুক সরফরাজ আহমেদ!

কমিটি তিন বছরের পারফরম্যান্সের মূল্যায়ন করেছে। বিশ্বকাপের পারফরম্যান্সও ছিল তাদের এই বিবেচনায়। সেখানে কোচ মিকি আর্থার সরফরাজ আহমমেদকে নেতৃত্ব থেকে সরিয়ে নেওয়ার সুপারিশ করেছেন কমিটির কাছে। একই সঙ্গে দলের উন্নয়নে বোর্ডের কাছে সময় চেয়েছেন আরও দুই বছর যেন রাখা হয় তাকে! অথচ চুক্তি শেষে চলে যাওয়ার কথা ছিল তার।

কমিটির কাছে সরফরাজের বদলে বিকল্প অধিনায়কের নামটিও প্রস্তাব করেছেন আর্থার। তিনি চাইছেন লেগ স্পিনার শাদাব খান হোক সংক্ষিপ্ত ফরম্যাটের নতুন অধিনায়ক! সাদা পোশাকে তার পছন্দ বাবর আজমকে।

বোর্ডের ঘনিষ্ঠ একজন মুখপাত্র পিটিআইকে জানিয়েছেন, ‘সরফরাজকে নিয়ে খুব একটা ইতিবাচক কথা বলেননি আর্থার। তার নেতৃত্ব গুণ পছন্দ নয় তার। কমিটিকে তিনি বলেছেন কাঙ্ক্ষিত ফল পেতে আরও দুই বছর প্রয়োজন তার।’

পিসিবির এই কমিটির প্রধান ম্যানেজিং ডিরেক্টর ওয়াসিম খান। আরেকবার বসে আলোচনা করেই নির্ধারণ করবেন ভবিষ্যৎ নেতৃত্ব। সুপারিশগুলো পাঠাবেন বোর্ড প্রধান এহসান মানির কাছে।



/এফআইআর/

লাইভ

টপ