চেলসি থেকে আর্সেনালে লুইজ

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৬:০৭, আগস্ট ০৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:৩৫, আগস্ট ০৮, ২০১৯

দাভিদ লুইসএকজন সেন্টার ব্যাকের খোঁজে দলবদলের বাজারে নেমেছিল আর্সেনাল। গত প্রিমিয়ার লিগে ৫৬ গোল খাওয়া দলটি পেয়েও গেলো ব্রাজিলের দাভিদ লুইজকে। চেলসি থেকে ৮০ লাখ পাউন্ডে তাকে নিতে সমঝোতায় পৌঁছেছে গানাররা।

গত মে মাসে চেলসির সঙ্গে চুক্তি নবায়ন করেছিল লুইজ। কিন্তু তিন মাস যেতেই ব্লুদের বিপদে রেখে লন্ডনের আরেক ক্লাবে পাড়ি জমালেন তিনি। খেলোয়াড় কেনায় দুই বছরের নিষেধাজ্ঞা থাকায় এই শূন্যস্থান পূরণে নতুন কাউকে আনতে পারবে না চেলসি।

এই দলবদলের মৌসুমের শুরুতেই আর্সেনাল ছেড়ে বোর্দোতে চলে যান সেন্টার ব্যাক লরেন্ত কোসসিয়েলনি। তার শূন্যস্থান পূরণেই মূলত লুইসকে আনছে গানাররা। জানা গেছে, দুই বছরের চুক্তি করতে বৃহস্পতিবার রাতেই এমিরেটস স্টেডিয়ামে পা রাখবেন ৩২ বছর বয়সী ডিফেন্ডার। স্বাস্থ্য পরীক্ষা শেষে চুক্তিপত্রে সই করবেন তিনি।

চেলসিতে দুই মেয়াদে ৬ বছরেরও বেশি সময় কাটান লুইজ। সেখানে একটি প্রিমিয়ার লিগ, দুটি এফএ কাপ ও একটি লিগ কাপ জিতেছেন। ২০১২ সালে প্রথম মেয়াদে চ্যাম্পিয়নস লিগও জেতেন তিনি। আর গত মে মাসে ব্লুদের জার্সিতে শেষ প্রতিযোগিতাপূর্ণ ম্যাচ খেলেন ইউরোপা লিগ ফাইনালে, আর্সেনালকে ৪-১ গোলে হারিয়ে শিরোপা জেতে চেলসি। গোল ডটকম

/এফএইচএম/

লাইভ

টপ