নরউইচকে উড়িয়ে শুরু লিভারপুলের

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১১:২০, আগস্ট ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১১:৩৪, আগস্ট ১০, ২০১৯

শুরুতেই হুংকার দিলো লিভারপুল। প্রিমিয়ার লিগের উদ্বোধনী ম্যাচে গতবারের রানার্স-আপ উড়িয়ে দিয়েছে নরউইচ সিটিকে। মৌসুমের প্রথম ম্যাচটি লিভারপুল জিতেছে ৪-১ গোলে।

দর্শক ও উত্তেজনার মাপকাঠিতে বিশ্বের সবচেয়ে উত্তেজনাকর ফুটবল লিগ হিসেবে বিবেচনা করা হয় প্রিমিয়ার লিগকে। কেন? গত কয়েক বছরে দলগুলোর হাড্ডাহাড্ডি লড়াই তার প্রমাণ। গত মৌসুমেই যেমন মাত্র ১ পয়েন্টের ব্যবধানে নিষ্পত্তি হয়েছে ইংলিশ লিগের শিরোপা। ম্যানচেস্টার সিটির নিচে থেকে দ্বিতীয় হয়ে শেষ করা লিভারপুল এবারের মৌসুম শুরু করে উড়ন্ত জয়ে।

প্রথম বিভাগে ফেরা নরউইচকে পাত্তাই দেয়নি অলরেডস। ঘরের মাঠ অ্যানফিল্ডে প্রথমার্ধেই ৪ গোল দেয় তারা। গ্র্যান্ট হ্যানলির আত্মঘাতী গোলের পর লক্ষ্যভেদ করেছেন মোহাম্মদ সালাহ, ভার্গিল ফন ডাইক ও ডিভোক ওরিগি। ৬৪ মিনিটে এক গোল শোধ দেয় সফরকারীরা টিমু পাক্কি জাল খুঁজে পেলে।

দুর্দান্ত এই জয়টাও হতাশায় রূপ নিয়েছে ইনজুরি দুশ্চিন্তায়। মৌসুমের প্রথম ম্যাচ খেলতে নেমেই চোটে পড়েছেন লিভারপুলের ‘১’ নম্বর গোলরক্ষক আলিসন। বলে কিক নিতে গিয়ে হ্যামস্ট্রিংয়ে টান লাগে তার।

মাত্র ৩৯ মিনিটে তাকে মাঠ ছেড়ে বের হতে হয়। আর এই ধাক্কায় এবারের গ্রীষ্মের দলবদলে লিভারপুলে যোগ দেওয়া রিজার্ভ গোলরক্ষক আদ্রিয়ানের মাঠে নামার সুযোগ হয়ে যায় প্রথম ম্যাচেই। গোল ডটকম

/কেআর/

লাইভ

টপ