চেলসিকে গুঁড়িয়ে দিলো ম্যানইউ

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৬:৪০, আগস্ট ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:৫৫, আগস্ট ১২, ২০১৯

2019-08-11T170149Z_1873655264_RC1CC82C3020_RTRMADP_3_SOCCER-ENGLAND-MUN-CHE-REPORTপ্রিমিয়ার লিগে দুর্দান্ত শুরু হলো ম্যানচেস্টার ইউনাইটেডের। মার্কাস র‌্যাশফোর্ডের জোড়া লক্ষ্যভেদে ৪-০ গোলে চেলসিকে উড়িয়ে দিয়ে মৌসুম শুরু করলো তারা।

নতুন দুই মুখ অ্যারন ওয়ান-বিসাকা ও হ্যারি মাগুইরেকে অভিষিক্ত করেন ইউনাইটেড কোচ উলা গুনার সুলশার। ক্রিস্টিয়ান পুলিসিচকে একাদশে না রাখলেও তরুণ খেলোয়াড় ম্যাসন মাউন্টকে নিয়ে শুরু করেন চেলসি কোচ ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড।

ওল্ড ট্র্যাফোর্ডে চেলসি শুরুটা ভালো করেছিল। বল দখলে এগিয়ে ছিল তারা। কিন্তু ডিফেন্ডার কুর্ট জোমার কারণে গোল হজম করতে হয় তাদের। র‌্যাশফোর্ডকে বক্সের মধ্যে ফেলে দেন তিনি। ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির ব্যবহার করে পেনাল্টির বাঁশি বাজান রেফারি অ্যান্থনি টেলর। র‌্যাশফোর্ড ৩৮ মিনিটের পেনাল্টি কিক থেকে লক্ষ্যভেদ করেন।

পিছিয়ে পড়া চেলসি গোল করতে মরিয়া হয়ে ওঠে। গোল পেয়েও যেতো তারা, কিন্তু লেফট ব্যাক এমারসন পালমিয়েরির শট দাভিদ দে গেয়ার ক্রসবারে লাগে। ৫৮ মিনিটে পুলিসিচকে বদলি নামান ল্যাম্পার্ড। কিন্তু ব্লুরা সমতা ফেরানোর বদলে ম্যানইউর কাউন্টার অ্যাটাক থেকে দ্বিতীয় গোল খেয়ে বসে। ৬৫ মিনিটে আন্দ্রেস পেরেইরার বাঁকানো ক্রস থেকে অ্যান্থনি মার্শাল ২-০ করেন।

পাঁচ মিনিট পর তৃতীয় গোল করে ম্যানইউ। মাঝমাঠ থেকে বল পান পল পগবা, তার বাড়ানো বলে লক্ষ্যভেদ করেন র‌্যাশফোর্ড। ৭৪ মিনিটে বদলি নামেন দলের নতুন মুখ ড্যানিয়েল জেমস, ৬ মিনিট পরই অভিষেক ম্যাচে গোল পান তিনি।

দিনের আরেক ম্যাচে আর্সেনাল ১-০ গোলে হারিয়েছে নিউক্যাসেল ইউনাইটেডকে। পিয়েরে এমেরিক অবেমেয়াংয়ের একমাত্র গোলে শুভ সূচনা হলো গানারদের।

/এফএইচএম/

লাইভ

টপ