ভারতকে সামলাতে ক্যারিবীয় ক্যাম্পে লারা-সারওয়ান

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১২:২৩, আগস্ট ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১২:২৩, আগস্ট ১৭, ২০১৯

লারাকে প্রস্তুতি ক্যাম্পে ভিড়িয়েছে ওয়েস্ট ইন্ডিজ। ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ শুরুর আগে কিংবদন্তি ব্রায়ান লারা ও রামনারেশ সারওয়ানকে অনুশীলন ক্যাম্পে ভিড়িয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। টেস্ট শুরুর আগে প্রস্তুতিমূলক ক্যাম্পে উদীয়মান তারকাদের সহায়তা করবেন তারা।

অ্যান্টিগায় প্রথম টেস্টের আগে চলবে এই ক্যাম্প। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট ডিরেক্টর জিমি অ্যাডামস জানিয়েছেন, দলে ডাক পাওয়া তরুণদের দিক নির্দেশনা দিতেই অভিজ্ঞ লারা ও সারওয়ানকে যুক্ত করা হয়েছে।

ভারতের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের স্কোয়াডে রয়েছেন জন ক্যাম্পবেল। মাত্র তিনটি টেস্ট খেলেছেন তিনি। সঙ্গে এখনও অভিষেক না হওয়া শামার ব্রুকস ও অফস্পিনার অলরাউন্ডার রাহকিম কর্নওয়াল রয়েছেন। রয়েছেন শিমরন হেটমায়ার, যার টেস্ট অভিষেক ২০১৭ সালে হলেও খেলতে পেরেছেন মাত্র ১৩টি!

তরুণ এই ব্যাটসম্যানদের কথা ভেবেই লারা-সারওয়ানকে নেওয়ার কথা ভেবেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। জিমি অ্যাডামস আরও জানিয়েছেন, ‘আমাদের দলে কিছু তরুণ ব্যাটসম্যান রয়েছে। আমরা বিশ্বাস করি আগামী কয়েক বছরে এরাই হয়তো উইন্ডিজ ক্রিকেটের ভবিষ্যৎ হয়ে গড়ে উঠবে।’

তিনি আরও যোগ করেন, ‘তাই আমরা লারা ও সারওয়ানকে ছেলেদের সঙ্গে কাজ করানোর জন্যই যুক্ত করেছি। ছেলেরাও শেখার ও সফল হওয়ার জন্য তীব্র আকাঙ্ক্ষা প্রদর্শন করেছে।’

অ্যান্টিগায় ভারতের বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট শুরু হবে ২২ আগস্ট। টি-টোয়েন্টি সিরিজ ইতোমধ্যে ৩-০ ব্যবধানে জিতে নিয়েছে সফরকারী ভারত। ওয়ানডে সিরিজও তারা নিশ্চিত করেছে ২-০ তে।  

/এফআইআর/

লাইভ

টপ