মাশরাফিকে নিয়েই কন্ডিশনিং ক্যাম্প

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:০৮, আগস্ট ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:০৮, আগস্ট ১৭, ২০১৯

mash 2তার অবসর নিয়ে জল্পনা চলছে বিশ্বকাপের পর থেকে। তিনি নিজে অবশ্য অবসরের সিদ্ধান্ত নিতে দুই মাস সময় চেয়েছেন ক্রিকেট বোর্ডের কাছে। এরই মধ্যে কন্ডিশনিং ক্যাম্পের জন্য ৩৫ জনের নাম ঘোষণা করেছে বিসিবি। যে ক্যাম্পে সবচেয়ে বড় চমক মাশরাফি মুর্তজা!

আগামী মাসে চট্টগ্রামে আফগানিস্তানের বিপক্ষে একটি টেস্ট খেলবে বাংলাদেশ। এরপরই বাংলাদেশ, জিম্বাবুয়ে ও আফগানিস্তানকে নিয়ে হবে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ।  টেস্ট আর টি-টোয়েন্টি না খেললেও ফিট মাশরাফিকে পেতে তাকে কন্ডিশনিং ক্যাম্পে  রেখেছে বিসিবি।

শনিবার সন্ধ্যায় দেওয়া এক বিজ্ঞপ্তিতে বিসিবি জানিয়েছে, ১৯ আগস্ট শুরু হবে ক্যাম্প। সেদিন সকাল ৮টায় মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ক্রিকেটারদের রিপোর্ট করতে বলা হয়েছে।

৩৫ জনের ক্যাম্পে মাশরাফি থাকলেও নেই তামিম ইকবাল। কয়েক দিন আগে ছুটির জন্য অনুরোধ করেছিলেন তিনি। অনুরোধে সাড়া দিয়ে তামিমকে টেস্ট আর ত্রিদেশীয় সিরিজের জন্য ছুটি দিয়েছে বোর্ড।

বাংলাদেশ-আফগানিস্তান টেস্ট শুরু হবে ৫ সেপ্টেম্বর, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ১৩ সেপ্টেম্বর শুরু হতে যাওয়া ত্রিদেশীয় সিরিজের দুই ভেন্যু চট্টগ্রাম ও মিরপুর স্টেডিয়াম। মিরপুরে ফাইনাল হবে ২৪ সেপ্টেম্বর।

কন্ডিশনিং ক্যাম্পে ডাক পাওয়া ৩৫ ক্রিকেটার:

মাশরাফি মুর্তজা, ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন দাস, সাদমান ইসলাম, জহিরুল ইসলাম, মুশফিকুর রহিম, মুমিনুল হক, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, আফিফ হোসেন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, শফিউল ইসলাম, ফরহাদ রেজা, আবু জায়েদ রাহী, আবু হায়দার রনি, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, আরিফুল হক, ইয়াসির আলী চৌধুরী, নাজমুল হোসেন শান্ত, সাইফ হাসান, নাঈম শেখ, নাঈম হাসান, শহীদুল ইসলাম, শফিকুল ইসলাম, ইয়াসিন আরাফাত মিশু, মেহেদী হাসান ও আমিনুল ইসলাম বিপ্লব।

/আরআই/এএআর/

লাইভ

টপ