ভিএআরে টটেনহামের বিপক্ষে জয়বঞ্চিত ম্যানসিটি

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ০১:৩৭, আগস্ট ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০১:৪৭, আগস্ট ১৮, ২০১৯

রেফারির সিদ্ধান্তে হতাশ জেসুসটটেনহাম হটস্পারের বিপক্ষে ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি (ভিএআর) আবারও হতাশ করলো ম্যানচেস্টার সিটিকে। শনিবার প্রিমিয়ার লিগে জয়বঞ্চিত হয়েছে তারা। ২-২ গোলের রোমাঞ্চকর ড্রয়ের ম্যাচে শিরোনাম হয়েছে ভিএআর।

গত চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে শেষ মুহূর্তে রহিম স্টারলিংয়ের গোল বাতিল করে দেয় ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি। টটেনহামের বিপক্ষে ৪-৩ গোলে ম্যাচটি জিতেও ছিটকে যায় ম্যানচেস্টার সিটি। ভাগ্যের পরিহাস, প্রিমিয়ার লিগেও ভিএআর বাতিল করলো গ্যাব্রিয়েল জেসুসের শেষ মুহূর্তের গোল। তাতে ১৬ ম্যাচে প্রথমবার জয়বঞ্চিত হলো ম্যানসিটি।

ইনজুরি সময়ে কর্নার থেকে বল পেয়ে লক্ষ্যভেদ করেন জেসুস। এই গোলে জয়ের উৎসবে মেতেছিল সিটিজেনরা। কিন্তু ভিএআরে দেখা গেছে, ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের কাছে বল পৌঁছানোর আগে তার সতীর্থ ডিফেন্ডার আইমেরিক লাপোর্তের হাতে লেগেছে। তাতে রাজ্যের হতাশা নামে স্বাগতিক গ্যালারিতে।

নামার কিছুক্ষণের মধ্যেই গোল করেন মোউরাইতিহাদ স্টেডিয়ামে ২০ মিনিটে এগিয়ে যায় ম্যানসিটি। ডানপ্রান্ত থেকে কেভিন ডি ব্রুইনের ক্রসে লক্ষ্যভেদ করেন স্টারলিং। কিন্তু সিটিজেনরা এগিয়ে ছিল মাত্র ৩ মিনিট। টাঙ্গুই এনদোম্বেলের অ্যাসিস্টে স্পারদের সমতা ফেরান এরিক লামেলা।

বিরতিতে যাওয়ার আগে আবার এগিয়ে যায় ম্যানসিটি। ডি ব্রুইনের নিচু শট দখলে নিয়ে ৩৫ মিনিটে দলের দ্বিতীয় গোল করেন সের্হিয়ো আগুয়েরো। দ্বিতীয়ার্ধে বদলি নেমে জাদু দেখান লুকাস মোউরা। মাঠে নামার ১৯ সেকেন্ডর মাথায় প্রথম শটে টটেনহামকে সমতায় ফেরান তিনি। লামেলার কর্নার থেকে ৫৬ মিনিটের দুর্দান্ত হেডে স্কোর করেন ২-২। তবে শেষ পর্যন্ত নাটক ও বিতর্ক জমিয়ে শিরোনামে জায়গা করে নেয় ভিএআর। 

/এফএইচএম/

লাইভ

টপ