কোহলিদের প্রাণনাশের হুমকি!

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৩:৩১, আগস্ট ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:৩৫, আগস্ট ১৯, ২০১৯

হুমকির পর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে ভারতের। বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে বিরাট কোহলির দল। আর সফরের মাঝ পথেই মিললো কোহলিদের প্রাণনাশের হুমকির খবর। ভারতীয় ক্রিকেট দলের ওপর সন্ত্রাসী হামলার অজ্ঞাত একটি ই-মেইল এসেছে বিসিসিআই-এর কাছে। 

১৬ আগস্ট সন্ত্রাসী হামলার এমন ইমেইল শুরুতে যায় পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছে। সেই মেইলটি গুরুত্ব সহ তারা পাঠায় আইসিসির কাছে। ২৪ ঘণ্টার ব্যবধানে ভারতীয় ক্রিকেট বোর্ডও একই অজ্ঞাত ইমেইলটি পায়। ইমেইলে অবশ্য কোনও সন্ত্রাসী গ্রুপ বা কারও পরিচয়ের হদিস পাওয়া যায়নি।

তবে ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েছে, ক্রিকেটারদের হত্যা করার হুমকি রয়েছে এতে। বোর্ড গুরুত্বসহকারে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে বিষয়টি জানিয়ে রেখেছে। একই সঙ্গে অ্যান্টিগায় দূতাবাসেও যোগাযোগ করেছে পরিস্থিতি জানতে। সেখানে ভারত টেস্ট খেলার জন্য অবস্থান করছে। এরপর ভারতীয় দলের নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে।

ভারতীয় ক্রিকেট বোর্ড প্রধান নির্বাহী রাহুল জোহরি জানান, ‘স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে আমরা বিষয়টি জানিয়ে রেখেছি। তাদের ইমেইলটিও দেখিয়েছি। সেখানকার দূতাবাসকে বিষয়টি অবহিত করা হয়েছে। মুম্বাই পুলিশকেও বিষয়টি জানানো হয়েছে। সেখানে ভারতীয় দলের নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে।’

অবশ্য বোর্ডের একটি সূত্র জানিয়েছে, ইমেইলটি পড়ার পর তাদের কাছে মনে হয়েছে বিষয়টি পুরোপুরি গুজব! আতঙ্ক ছড়ানোর জন্য কেউ এ কাজটি করেছে। দ্য টাইমস অব ইন্ডিয়া। 

 

/এফআইআর/

লাইভ

টপ