‘আমার মন বলছে নেইমার আমাদের সঙ্গে থাকবে’

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২৩:২৫, আগস্ট ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:২৫, আগস্ট ১৯, ২০১৯

নেইমারের সঙ্গে অনুশীলনে থিয়াগো সিলভাশেষ হচ্ছে না নেইমারের দলবদলের ‘নাটক’। প্রতিদিন নতুন মোড় নিচ্ছে ব্রাজিলিয়ান তারকার ভবিষ্যৎ। যদিও প্যারিস সেন্ত জার্মেই অধিনায়ক থিয়াগো সিলভার আশা ফরাসি ক্লাবের সঙ্গেই থাকবেন নেইমার।

বার্সেলোনা থেকে দলবদলের বিশ্ব রেকর্ড গড়ে পিএসজিতে যোগ দিয়েছেন নেইমার। যদিও ফরাসি ক্লাবটির প্রথম মৌসুম থেকেই তার ন্যু ক্যাম্পে ফেরার গুঞ্জন ওঠে। এবারের ট্রান্সফার উইন্ডোতে সেই আলোচনা আরও বেশি। স্প্যানিশ ক্রীড়া দৈনিক ‘মার্কা’ ছেপেছে, নেইমারকে ফেরাতে উঠেপড়ে লেগেছে বার্সেলোনা। কাতালান ক্লাবটির ফুটবল ডিরেক্টর এরিক আবিদাল নাকি ফ্রান্সে গিয়ে প্রাথমিক আলোচনা করে এসেছেন পিএসজির সঙ্গে। আজ (সোমবার) সেই বিষয়ে সাবেক ফরাসি ডিফেন্ডার বৈঠকে বসেছিলেন বার্সা সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউয়ের সঙ্গে।

গ্রীষ্মের দলবদল শেষ হওয়ার আগে নেইমারকে ফেরাতে নতুন করে ‍প্রস্তাব দিতে যাচ্ছে তারা পিএসজির কাছে। এর মধ্যে রিয়াল মাদ্রিদের আগ্রহের খবরও শোনা যাচ্ছে স্প্যানিশ মিডিয়ায়। যদিও প্যারিসের ক্লাবটির অধিনায়ক সিলভার মনে করছেন নেইমার পিএসজিতেই থেকে যাবেন।

ব্রাজিলিয়ান এই ডিফেন্ডার বলেছেন, ‘আমি আশা করছি নেইমার আমাদের (পিএসজি) সঙ্গে থেকে যাবে। আমার মন বলছে ও আমাদের সঙ্গে থাকবে। এই দলটার প্রধান খেলোয়াড় হলো নেইমার, তাছাড়া ও দারুণ একজন মানুষ। ওকে সঙ্গে নিয়ে আমরা অনেক শক্তিশালী।’

নেইমারের দলবদলের আলোচনায় তার ওপর বিরক্ত হয়ে গেছেন অনেক পিএসজি সমর্থক। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে ক্লাব থেকে ছেঁটে ফেলার দাবিও তুলেছেন অনেকে। এই বিষয়ে অবশ্য কোনও মন্তব্য করতে রাজি হননি সিলভা। শুধু বলেছেন, ‘এই বিষয়ে আমি কোনও কথা বলতে পারব না। এটা নেইমারকে জিজ্ঞেস করুন (ও ক্লাব ছেড়ে যাবে কিনা)। এটা ক্লাব ও নেইমারের ব্যাপার। সতীর্থ হিসেবে আমরা অবশ্যই ওর সঙ্গে খেলতে চাই।’ মার্কা

/কেআর/

লাইভ

টপ