নেইমারকে ধারে বার্সেলোনায় পাঠাতে ‘রাজি’ পিএসজি!

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২১:০২, আগস্ট ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:০৮, আগস্ট ২০, ২০১৯

বার্সেলোনা নেইমারকে ন্যু ক্যাম্পে ফেরাতে শেষ চেষ্টায় নেমেছে। ফিলিপে কৌতিনিয়ো ধারে বায়ার্ন মিউনিখে চলে যাওয়ায় ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে নিয়ে আসা কঠিন হয়ে গেছে তাদের। এখন কাতালানদের একটিই পথ খোলা, সেটা হলো এক মৌসুমের জন্য ধারে এনে স্থায়ী চুক্তি করা। কারণ এবারের গ্রীষ্মের দলবদলে ইতিমধ্যে ২৫০ মিলিয়ন ইউরো খরচ করে ফেলেছে তারা।

কাতালান ক্লাবটির জন্য খুশির খবর দিয়েছে ফরাসি পত্রিকা ‘লেকিপ’। পিএসজির একটি সূত্র সংবাদমাধ্যমটিকে জানিয়েছেন, নেইমারের চুক্তির বিষয়ে ধারের বিষয়টি আমলে নিচ্ছেন তারা। এখনও পর্যন্ত চূড়ান্ত সিদ্ধান্ত না নিলেও বার্সেলোনা ধারে নিতে চাইলে বিবেচনা করবেন তারা। প্যারিসের ক্লাবটির সূত্রটি বলেছেন, ‘(নেইমারের) চুক্তি সম্ভব। ধারের বিষয়ে আলোচনার পথ খোলা রাখছি আমরা।’

অনেকদিন থেকেই নেইমারের বার্সেলোনায় ফেরার জোর গুঞ্জন ইউরোপিয়ান মিডিয়ায়। কাতালান ক্লাবটি নাকি ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে ফেরাতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে। সেই দৌড়ে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের নামার আলোচনাও আছে। এবার তৃতীয় দল হিসেবে নেইমারকে ‘ছিনতাই’ করতে জুভেন্টাসের মাঠে নামার খবর ছেপেছে স্প্যানিশ ক্রীড়া দৈনিক ‘এএস’।

বার্সেলোনা ও রিয়ালকে পেছনে ফেলে নেইমারকে দলে ভিড়াতে প্যারিস সেন্ত জার্মেইয়ের কাছে ‘বড় প্রস্তাব’ করতে যাচ্ছে বলে তাদের খবর। পাউলো দিবালার সঙ্গে মোটা অঙ্কের অর্থ যোগ করে পিএসজিকে প্রস্তাব দেওয়ার পরিকল্পনার তাদের। ইতালিয়ান চ্যাম্পিয়নরা নেইমারকে তুরিনে এনে ক্রিস্তিয়ানো রোনালদোর সঙ্গে জুটি গড়ার চেষ্টা করছে।

চলতি গ্রীষ্মের দলবদলে অনেকবারই দিবালার জুভেন্টাস ছাড়ার গুঞ্জন শোনা গিয়েছে। ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহামে যাওয়ার আলোচনা চললেও শেষ পর্যন্ত ইংলিশ প্রিমিয়ার লিগে যোগ দেওয়া হয়নি আর্জেন্টাইন ফরোয়ার্ডের। তবে দলবদলের শেষ মুহূর্তে তার সঙ্গে মোটা অঙ্কের অর্থ যোগ করে নেইমারকে তুরিনে আনার পরিকল্পনা ইতালিয়ান ক্লাবটির। এএস, ডেইলি মেইল

/কেআর/

লাইভ

টপ