পুরোদমে অনুশীলনে মেসি

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৩:০৯, আগস্ট ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:০৯, আগস্ট ২২, ২০১৯

অনুশীলনে সতীর্থদের সঙ্গে মেসিগত মৌসুম শেষ হওয়ার পর থেকে লিওনেল মেসিকে দলে পাননি এর্নেস্তো ভালভারদে। রবিবার রিয়াল বেতিসের বিপক্ষে বার্সেলোনার জার্সিতে দেখা যেতে পারে আর্জেন্টাইন ফরোয়ার্ডকে।

বুধবার বার্সেলোনার সঙ্গে পুরোদমে অনুশীলন করতে দেখা গেছে মেসিকে। পায়ের চোট কাটিয়ে এবার ফেরার অপেক্ষায় তিনি।

বার্সার প্রাক মৌসুমের কোনও ম্যাচেই ছিলেন না ৩২ বছর বয়সী ফরোয়ার্ড। অ্যাথলেটিক বিলবাওর বিপক্ষে লা লিগার উদ্বোধনী ম্যাচেও খেলতে পারেননি পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

মেসিকে সবশেষ মাঠে দেখা গেছে চিলির বিপক্ষে আর্জেন্টিনার কোপা আমেরিকার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে। ওই খেলায় বিতর্কিত লাল কার্ড দেখে মাঠ ছাড়েন তিনি। এরপর পায়ের চোট কাটিয়ে ওঠার লড়াই করে গেছেন কয়েক সপ্তাহ। বুধবার লিগ চ্যাম্পিয়নদের প্রথম অনুশীলন সেশনে দেখা যায়নি তাকে। তবে দিনের শেষ দিকে সতীর্থদের সবার সঙ্গে অনুশীলন করেছেন।

সব মিলিয়ে বেতিসের বিপক্ষে আর্জেন্টাইনকে মাঠে নামাতে আশাবাদী ভালভারদে। উসমান দেম্বেলে ও লুই সুয়ারেস ইনজুরিতে ছিটকে যাওয়ায় মেসিকে ভীষণ দরকার কোচের। যতদূর জানা গেছে, একাদশে রাখা হবে না তাকে। বদলি নামতে পারেন। আর বেতিসের বিপক্ষে মাঠে নামলে প্রথমবার নতুন চুক্তি আন্তোয়ান গ্রিয়েজমানের সঙ্গে আক্রমণভাগে দেখা যাবে মেসিকে।

/এফএইচএম/

লাইভ

টপ