বেতিসের বিপক্ষেও নেই মেসি

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১১:৪৫, আগস্ট ২৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:১১, আগস্ট ২৫, ২০১৯

আবার চোট শঙ্কা জেগে উঠেছে মেসিকে নিয়ে। লিগ শুরুর ম্যাচে বার্সেলোনার হয়ে খেলা হয়নি মেসির। চোটের কারণে গত শুক্রবার অ্যাথলেতিক বিলবাওর বিপক্ষে খেলা হয়নি তার। কাফ ইনজুরি থেকে সুস্থ হওয়ার মাঝে থাকায় রবিবার রিয়াল বেতিসের বিপক্ষে খেলার কথা ছিল। নতুন করে আবার ইনজুরি শঙ্কা জেগে ওঠায় আজকেও খেলতে পারছেন না বার্সার প্রাণভোমরা।

মেসি চোট আক্রান্ত হন মাসের শুরুতে। পরবর্তীতে এই চোটের কারণে যুক্তরাষ্ট্র সফরে যেতে পারেননি। একই কারণে লিগের উদ্বোধনী ম্যাচেও খেলা হয়নি।

পুরনো সেই চোট থেকে সুস্থ হয়ে গত সপ্তাহে অনুশীলনেও ফিরেছিলেন। সেখানেই দেখা দেয় বিপত্তি। শুক্রবার অনুশীলনে অস্বস্তি নিয়ে বের হয়ে যেতে হয় আর্জেন্টাইন তারকাকে। শনিবার মেসিকে  এককভাবে অনুশীলনের সুযোগ দেওয়া হয়েছিল। বার্সা কোচ এরনেস্তো ভালভারদে জানিয়েছেন এই মুহূর্তে মেসিকে নিয়ে অনাকাঙ্ক্ষিত ঝুঁকি নেবে না তারা, ‘সে সুস্থ হওয়ার পথে থাকায় তাকে নিয়ে ঝুঁকি নিবো না। শতভাগ ফিট না হলে সে খেলতে পারবে না।’

মেসির অনুপস্থিতিতে আবার লুই সুয়ারেস ও ওসমান দেম্বেলে দুজনেই চোটের কারণে খেলতে পারছেন না। সুয়ারেস সেপ্টেম্বরের আন্তর্জাতিক বিরতি পর্যন্ত মাঠের বাইরে থাকবেন। আর দেম্বেলে থাকবেন ৫ সপ্তাহ পর্যন্ত।

/এফআইআর/

লাইভ

টপ