গ্রিয়েজমানের নৈপুণ্যে বার্সার জয়

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১০:৫১, আগস্ট ২৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১১:১৭, আগস্ট ২৬, ২০১৯

গ্রিয়েজমানের গোল উদযাপন। লা লিগায় চেনা ছন্দে ফিরেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। রিয়াল বেতিসকে ৫-২ গোলে বিধ্বস্ত করেছে কাতালানরা। জোড়া গোল এসেছে আন্তোয়ান গ্রিয়েজমানের পা থেকে।

উদ্বোধনী ম্যাচে বার্সার শুরুটা হয়েছিল হার দিয়ে। নতুন সাইনিং গ্রিয়েজমান নিষ্প্রভ থাকায় আক্রমণ ছিল নখদন্তহীন। অথচ সেই গ্রিয়েজমানই রবিবার আক্রমণে নেতৃত্ব দিয়েছেন শুরু থেকে।

চোটের কারণে এই ম্যাচেও থাকা হয়নি লিওনেল মেসির। তাই ম্যাচের প্রথম গোল করে বার্সাকে কিছুক্ষণের জন্য স্তব্ধ করে দিয়েছিল বেতিস। ১৫ মিনিটে নাবিল ফেকিরের গোলে অগ্রগামিতা পায় তারা। তবে ৪১ মিনিটে দলের হয়ে গ্রিয়েজমানের প্রথম গোলে স্বস্তি ফেরে বার্সা শিবিরে। সের্জি রবের্তোর ক্রস থেকে গোলটি করেন তিনি।

বিরতির পর আক্রমণে আরও ধার বাড়িয়ে খেলে ভালভারদের শিষ্যরা। ৫০ মিনিটে জোড়া গোলের দেখা পেয়ে ব্যবধান দ্বিগুণ করেন গ্রিয়েজমান। বাম পায়ের বাঁকানো শট রুখে দেওয়ার সুযোগই পাননি বেতিস গোলকিপার। তারপর টানা আক্রমণে প্রতিপক্ষকে কোনঠাসা করে ছাড়ে গ্রিয়েজমানরা। ৬ মিনিট পর গোল করেন কার্লেস পেরেস। মুহূর্মুহ আক্রমণের এই ধারায় পরের দুটি গোল আসে ৬০ ও ৭৭ মিনিটে। জর্ডি আলবা ও আর্তুরো ভিদালের গোলে স্কোর লাইন হয়ে যায় ৫-১। ৭৯ মিনিটে বেতিসের হয়ে মোরোন আরেকটি গোল শোধ দিলেও হারের লজ্জা এড়াতে পারেনি বেতিস।

/এফআইআর/

লাইভ

টপ