হকির শেষ প্রস্তুতি ম্যাচেও বিধ্বস্ত মেয়েরা

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:৪৮, আগস্ট ২৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:৪৮, আগস্ট ২৮, ২০১৯

শেষ ম্যাচেও বড় হার বাংলাদেশেরজুনিয়র হকি এশিয়া কাপ খেলতে সিঙ্গাপুরে যাওয়ার আগে কোনও সুখস্মৃতি সঙ্গী করতে পারলো না বাংলাদেশের মেয়েরা। প্রস্তুতি ম্যাচের সিরিজের সবগুলোতে হারলো তারা। বুধবার ষষ্ঠ ও শেষ ম্যাচেও বিধ্বস্ত হলো ভারতের সাই (স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়া) একাডেমির কাছে।

সিঙ্গাপুরে ৯ থেকে ১৫ সেপ্টেম্বর হতে যাওয়া টুর্নামেন্ট সামনে রেখে ছয়টি প্রস্তুতি ম্যাচের সিরিজ খেলতে বাংলাদেশ আমন্ত্রণ জানায় ভারতের দলকে। কিন্তু প্রায় প্রত্যেক ম্যাচে তাদের জালে গোল উৎসব করেছে আমন্ত্রিত দলটি। বুধবার শেষ ম্যাচে নমিতা-সাদিয়াদের ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে তারা।

সাই হকি একাডেমির বিপক্ষে সব মিলিয়ে ৩২ গোল খেয়েছে বাংলাদেশ। বিধ্বস্ত এই দলকে নিয়েও ইতিবাচক কোচ হেদায়তুল ইসলাম রাজীব, ‘আসলে এই মেয়েরা এখনও শিখছে। আমি মনে করি ছয়টি প্রস্তুতি ম্যাচ খেলে ভালো অভিজ্ঞতা অর্জন করেছে তারা, যেটা এশিয়া কাপ জুনিয়র হকিতে কাজে লাগবে।’

রক্ষণের দুর্বলতা তো বটেই, আক্রমণেও হতাশাজনক পারফরম্যান্স বাংলাদেশের। মাত্র চার গোল দিয়েছে তারা। মওলানা ভাসানী স্টেডিয়ামে প্রথম দুই ম্যাচেই ৬-০ গোলে হারে স্বাগতিকরা। এরপর ৩-০, ৯-৩ ও ২-১ গোলে হারের পর তারা সিরিজ শেষ করলো আরেকবার বিধ্বস্ত হয়ে।

/টিএ/এফএইচএম/

লাইভ

টপ