বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপের ট্রফি ও লোগো উন্মোচন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:১৫, আগস্ট ৩১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:১৯, আগস্ট ৩১, ২০১৯

রবিবার শুরু হচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল। দুটি প্রতিযোগিতার ট্রফি ও লোগো উন্মোচন হয়েছে শনিবার।

জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে লোগো-ট্রফি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যু্ব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন, বাফুফের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. জাফরউদ্দিন প্রমুখ।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপে এক লাখ ১৩ হাজার ৫০ জন এবং বঙ্গমাতা গোল্ডকাপে ১১ হাজার ৮২৬ জন ফুটবলার অংশ নেবেন। উপজেলা, জেলা ও বিভাগীয় পর্ব শেষে জাতীয় পর্যায়ে খেলার ‍সুযোগ পাবে ৮টি দল।

অনুষ্ঠান শেষে সংবাদ সম্মেলনে ক্রীড়া প্রতিমন্ত্রী বলেছেন, ‘এই প্রতিযোগিতা আয়োজনের প্রধান উদ্দেশ্য যুব সমাজকে মাদক থেকে দূরে রাখা। দেশের ফুটবল উন্নয়নও আমাদের অন্যতম উদ্দেশ্য।’

বাফুফে সভাপতি বলেছেন, ‘এই প্রতিযোগিতা থেকে আমরা প্রতিভাবান ফুটবলার খুঁজে বের করতে চাই। প্রতিভাবান খেলোয়াড় খুঁজে পেলে তাদের উন্নত প্রশিক্ষণ দিয়ে ভবিষ্যতের জন্য গড়ে তোলা হবে।’

/টিএ/এএআর/

লাইভ

টপ