টটেনহামের কাছে হার এড়ালো আর্সেনাল

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২৩:২১, সেপ্টেম্বর ০১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০১:৩২, সেপ্টেম্বর ০২, ২০১৯

2019-09-01T170224Z_1827268123_RC1D86279650_RTRMADP_3_SOCCER-ENGLAND-ARS-TOT-REPORTপ্রিমিয়ার লিগে টটেনহাম হটস্পারের বিপক্ষে হার এড়ালো আর্সেনাল। রবিবার এমিরেটস স্টেডিয়ামে তারা ২-২ গোলে ড্র করেছে।

১০ মিনিটে আর্সেনাল গোলরক্ষক বার্নড লেনো স্পারদের উপহার দেন গোল। সন হিউং মিনের বাড়িয়ে দেওয়া বলে লক্ষ্যে শট নেন এরিক লামেলা। কিন্তু তার দুর্বল শট প্রতিহত করে সামনে ঠেলে দেন গানার গোলরক্ষক। খুব সহজেই ক্রিস্টিয়ান এরিকসেন খোলেন গোলমুখ। প্রথম ডেনিস খেলোয়াড় হিসেবে প্রিমিয়ার লিগে ৫০তম গোল করেন তিনি।

এই ভুল শুধরে প্রথমার্ধে আরও দুইবার এরিকসেনকে ঠেকান লেনো। কিন্তু ৩৯ মিনিটে হ্যারি কেইনের পেনাল্টি লক্ষ্যভ্রষ্ট করতে পারেননি গানার গোলরক্ষক। গ্রানিত ঝাকা বকেসর মধ্যে ফেলে দেন সনকে। ইংলিশ ফরোয়ার্ড ব্যবধান দ্বিগুণ করেন।

প্রথমার্ধের ইনজুরি সময়ের প্রথম মিনিটে নিকোলাস পেপের অ্যাসিস্টে আলেক্সান্দ্রে লাকাজেত্তের গোলে আর্সেনাল ম্যাচে টিকে থাকে। ৫৬ মিনিটে মাত্তেও গেন্দোজিকে রুখে গানারদের সমতায় ফিরতে দেননি স্পার গোলরক্ষক উগো লরিস। তিন মিনিট পর কেইনের একটি শট গোলপোস্টে লাগলে ব্যবধান বাড়াতে পারেনি টটেনহাম। উল্টো ৭১ মিনিটে গেন্দোজির অ্যাসিস্টে পিয়েরে এমেরিক অবেমেয়াং গানারদের সমতায় ফেরান। ৮০ মিনিটে সক্রেতিসের গোল বাতিল হলে হতাশা নিয়ে ম্যাচ শেষ করতে হয় আর্সেনালকে।

এনিয়ে টানা দুই ম্যাচ জয়হীন থাকলো আর্সেনাল ও তিন ম্যাচ টটেনহাম। আগের ম্যাচে লিভারপুলের কাছে হেরেছিল গানাররা, আর ম্যানসিটির সঙ্গে ড্র ও নিউক্যাসেল ইউনাইটেডের মাঠে হারে স্পাররা। চার ম্যাচে ৭ পয়েন্ট পেয়েছে আর্সেনাল, আর সমান খেলে ৫ পয়েন্ট টটেনহামের।

/এফএইচএম/

লাইভ

টপ