ব্রাজিলের হয়ে খেলতে যুক্তরাষ্ট্রে নেইমার

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২১:৪৮, সেপ্টেম্বর ০২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:৫২, সেপ্টেম্বর ০২, ২০১৯

মিয়ামিতে নেইমারসোমবার শেষ হচ্ছে ইউরোপিয়ান ফুটবলের গ্রীষ্মকালীন দলবদলের জানালা। অনেক গুঞ্জন ও আলোচনার পরও প্যারিস সেন্ত জার্মেই থেকে নেইমারকে ফেরাতে পারেনি বার্সেলোনা। দলবদল ‘নাটক’ ভুলে নেইমার পাড়ি জমিয়েছেন যুক্তরাষ্ট্রে। সেখানে জাতীয় দল ব্রাজিলের হয়ে প্রীতি ম্যাচ দিয়ে আবার ফুটবলে ফিরছেন এই ফরোয়ার্ড।

চেষ্টার কমতি রাখেনি বার্সেলোনা। কয়েক দফা প্রস্তাব করেও রাজি করাতে পারেনি পিএসজিকে। এই অবস্থায় দলবদল শেষ হওয়ায় দিন দুয়েক আগে নেইমার নিজেই জানিয়ে দিয়েছেন পিএসজিতে থেকে যাওয়ার কথা। অবশ্য ফরাসি চ্যাম্পিয়নদের হয়ে নতুন মৌসুম শুরু করতে আরও কিছুদিন অপেক্ষায় থাকতে হচ্ছে তাকে। এখন আন্তর্জাতিক ফুটবল বিরতিতে ব্রাজিলের হয়ে নামতে হচ্ছে তাকে।

রবিবার মিয়ামিতে পৌঁছেছেন নেইমার। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া ছবিতে প্রীতি ম্যাচ খেলতে যুক্তরাষ্ট্রে যাওয়ার খবর দিয়েছেন তিনি। সেখানে কলম্বিয়া ও পেরুর বিপক্ষে দুটি প্রীতি ম্যাচে মুখোমুখি হবে তার দল ব্রাজিল।

ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের বার্সেলোনার ফেরার আলোচনায় প্রচণ্ড চটেছেন পিএসজি সমর্থকরা। দলবদল ভেস্তে যাওয়ায় নেইমার থেকে যাওয়ার সিদ্ধান্ত নেওয়ার পর ভক্তদের কাছ থেকে ‍তিনি কেমন আচরণ পান, সেটা নিয়েও শঙ্কিত অনেকে।

‘মিশন: নেইমার’ এবার ভেস্তে গেলেও বার্সেলোনা অবশ্য আশা হারাচ্ছে না, ২০২০ সালের জন্য নাকি নতুন প্রস্তাব তৈরির কাজে লেগে পড়েছে কাতালানরা!

/কেআর/

লাইভ

টপ