অ্যাথলেটিকসের কোচ দক্ষিণ আফ্রিকার গডউইন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:০৭, সেপ্টেম্বর ০৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:০৯, সেপ্টেম্বর ০৩, ২০১৯

গডউইন ওদিনুকায়েজআগামী দক্ষিণ এশিয়ান (এসএ) গেমস মাথায় রেখে বিদেশি কোচ নিয়োগ দিতে যাচ্ছে অ্যাথলেটিকস ফেডারেশন। দক্ষিণ আফ্রিকার গডউইন ওদিনুকায়েজের সঙ্গে তিন মাসের চুক্তি করবে তারা।

এরই মধ্যে দুই পক্ষের আলোচনা চূড়ান্ত হয়েছে। নতুন কোচকে নিয়ে আসতে ভিসার আবেদনও করা হয়েছে। ফেডারেশন আশা করছে, আগামী ১৫ সেপ্টেম্বরের মধ্যে অ্যাথলেটদের দায়িত্ব নেবেন দক্ষিণ আফ্রিকান কোচ।

অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক আবদুর রকিব মন্টু মঙ্গলবার বাংলা ট্রিবিউনকে বলেছেন, ‘অ্যাথলেটদের জন্য বিদেশি কোচ আনা হচ্ছে। দক্ষিণ আফ্রিকান কোচ গডউইন ওদিনকায়েজের সঙ্গে আমাদের আলোচনা চূড়ান্ত হয়েছে। ভিসা জটিলতা না হলে তিনি আগামী ১৫ সেপ্টেম্বরের মধ্যে ঢাকায় আসবেন, থাকবেন এসএ গেমস পর্যন্ত। পারফরম্যান্স দেখে তার চুক্তি বাড়ানো হবে।’

গডউইন এর আগে সংযুক্ত আরব আমিরাতের আল আইন স্পোর্টস ক্লাবে কাজ করেছেন। তিনি মূলত স্প্রিন্ট ও হার্ডলসের ওপর কোচিং করাবেন। বাংলাদেশে মাসিক বেতন পাবেন তিন হাজার ডলার। এছাড়া অন্য সুবিধাও রয়েছে।

মন্টু আরও বলেছেন, ‘আমরা এসএ গেমসে সাফল্য পেতে চাই। তাই বিদেশি কোচ নিয়ে আসছি। এছাড়া অন্য ইভেন্টের জন্য স্থানীয় অভিজ্ঞ কোচদেরও নিয়োগ দিতে যাচ্ছি।’

/টিএ/এফএইচএম/

লাইভ

টপ