মেসিবিহীন আর্জেন্টিনার গোলশূন্য ড্র

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২০:১৭, সেপ্টেম্বর ০৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:১৭, সেপ্টেম্বর ০৬, ২০১৯

আর্জেন্টিনা-চিলি ম্যাচের একটি মুহূর্তনিষেধাজ্ঞার কারণে খেলতে পারেননি লিওনেল মেসি। দলের প্রধান খেলোয়াড়কে ছাড়া আর্জেন্টিনাও জিততে পারেনি। আন্তর্জাতিক প্রীতি ম্যাচে চিলির সঙ্গে গোলশূন্য ড্র করেছে আলবিসেলেস্তেরা।

কোপা আমেরিকায় দুনীর্তির অভিযোগ তুলেছিলেন মেসি। তাছাড়া রেফারিং নিয়েও প্রশ্ন ছিল তার। লাতিন আমেরিকান ফুটবল কনফেডারেশন স্বাভাবিকভাবেই বিষয়টি সহজভাবে নেয়নি। আন্তর্জাতিক ফুটবলে মেসিকে তিন মাসের জন্য নিষিদ্ধ করেছে কনবেমল। এই শাস্তির কারণেই চিলির বিপক্ষে আর্জেন্টিনার ম্যাচে ছিলেন না এই তারকা।

অধিনায়ককে ছাড়া লস অ্যাঞ্জেলসের ম্যাচে মোটেও সুবিধা ‍করতে পারেনি আর্জেন্টিনা। গত কোপা আমেরিকার স্থান নির্ধারণী ম্যাচে চিলিকে হারালেও এবার গোলই করতে পারেনি। মেসির অনুপস্থিতিতে পাউলো দিবালার নিজেকে মেলে ধরার সুযোগ থাকলেও পারেননি। উল্টো নষ্ট করেছেন সহজ গোল।

ফরোয়ার্ড লাউতারো মার্তিনেসও নিশ্চিত গোল মিস করেছেন। অন্যদিকে লুকাস মার্তিনেসকে হতাশ হতে হয় বল ক্রসবারে আঘাত করলে। সুযোগ তৈরি করেছে চিলিও। ম্যাচে তাদের সবচেয়ে ভালো সুযোগটা তৈরি করেছিলেন চেসার পিনারেস।

এবারের আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আরেকটি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। সামনের বুধবার বাংলাদেশ সময় সকাল ৮টায় টেক্সাসের আলামোডমে মুখোমুখি হবে তারা মেক্সিকোর। গোল ডটকম

/কেআর/

লাইভ

টপ