প্রস্তুতি ম্যাচের দলে সাব্বির-সাইফউদ্দিন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২১:৪০, সেপ্টেম্বর ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:৪০, সেপ্টেম্বর ১০, ২০১৯

সাব্বির রহমানআগামী ১৩ সেপ্টেম্বর শুরু হচ্ছে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। মিরপুরে স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে জিম্বাবুয়ের ম্যাচ দিয়ে শুরু হবে এই লড়াই, সিরিজের অন্য দল আফগানিস্তান। সিরিজ শুরুর আগে জিম্বাবুয়ে কুড়ি ওভারের একটি প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে বিসিবি একাদশের বিপক্ষে।

বুধবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে বেলা ১২টায় শুরু হবে প্রস্তুতি ম্যাচটি। মঙ্গলবার সন্ধ্যায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা করেছে। এই দলে রাখা হয়েছে ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ম্যাচের দলে থাকা চার ক্রিকেটারকে। সাব্বির রহমান ব্যক্তিগত কারণে ছুটিতে ছিলেন। অনেকদিন পর ফিরেই ম্যাচ খেলা কঠিন। যে কারণে তাকে প্রস্তুতি ম্যাচের দলে রাখা হয়েছে।

আছেন পিঠের ইনজুরি কাটিয়ে ফেরা সাইফউদ্দিনও। তার কুড়ি ওভারের ক্রিকেট খেলতে সমস্যা নেই বলে জানিয়েছেন বিসিবির চিকিৎসকরা। তাই ত্রিদেশীয় সিরিজের দলে জায়গা পেয়েছেন এই পেস বোলিং অলরাউন্ডার।

মোহাম্মদ সাইফউদ্দিন এছাড়া তরুণ দুই ক্রিকেটার আফিফ হোসেন ও প্রথমবার জাতীয় দলে সুযোগ পাওয়া ইয়াসিন আরাফাতকে সুযোগ দেওয়া হয়েছে বিসিবি একাদশের দলে।

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালের জায়গা নিশ্চিত করতে প্রতিটি দল একে অন্যের বিপক্ষে দুইবার মুখোমুখি হবে। ২৪ সেপ্টেম্বর মিরপুরেই হবে ফাইনাল। তার আগে তিনটি ম্যাচ হবে চট্টগ্রামে।

বিসিবি একাদশ স্কোয়াড:

সাইফ হাসান, নাঈম শেখ, সাব্বির হোসেন, ইয়াসির আলী, সাব্বির রহমান, আফিফ হোসেন, আরিফুল হক, সুমন খান, ইয়াসিন আরাফাত, শফিকুল ইসলাম, আমিনুল ইসলাম, জাকির আলী, মোহাম্মদ সাইফউদ্দিন।

/আরআই/কেআর/

লাইভ

টপ