মার্তিনেসের হ্যাটট্রিকে মেক্সিকোকে উড়িয়ে দিলো আর্জেন্টিনা

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১০:৪২, সেপ্টেম্বর ১১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১১:০৮, সেপ্টেম্বর ১১, ২০১৯

ক্যারিয়ারের প্রথম হ্যাটট্রিক মার্তিনেসের।

মেসিসহ অভিজ্ঞরা না থাকলেও জয় পেতে সমস্যা হচ্ছে না আর্জেন্টিনার। প্রীতি ম্যাচে লাউতারো মার্তিনেসের হ্যাটট্রিকে মেক্সিকোকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে লিওনেল স্ক্যালোনির দল।

ব্রাজিল বিশ্বকাপে আলোচনায় থাকা মেক্সিকো গোলকিপার ওচোয়া এই ম্যাচের রক্ষণে ছিলেন পুরোপুরি ব্যর্থ। অদ্ভূত ডিফেন্ডিংয়ের খেসাড়ত দিতে হয়েছে তাকে। তিনটি গোলই হয়েছে কোনাকুনি শটে। ১৭, ২২ ও ৩৯ মিনিটে ওচোয়াকে পরাস্ত করেছেন মার্তিনেস। তাতে দেখা মিলেছে তার ক্যারিয়ারের প্রথম হ্যাটট্রিক। পেরেদেস ৩৩ মিনিটে পেনাল্টি স্পট থেকে করেছেন একটি গোল।  তবে ১৭ মিনিটের আগে এগিয়ে যাওয়ার সুযোগ এসেছিল মেক্সিকোর। হ্যান্ডবলে পেনাল্টি 

দ্বিতীয়ার্ধে আর্জেন্টিনা ছন্দ ধরে রাখতে পারেনি মেক্সিকোর সামনে। অপর দিকে অগোছালো মেক্সিকো এই অর্ধে কিছুটা চাপ প্রয়োগ করলেও ৯০ মিনিটে একটি শটও লক্ষ্য বরাবর নিতে পারেনি। অবশ্য ম্যাচটা প্রীতি হলেও উত্তেজনা ছড়িয়েছে খুব। আট খেলোয়াড় দেখেছেন হলুদ কার্ড।

২০১৬ সালের পর এত ব্যবধানে হারলো মেক্সিকো। সবশেষ চিলির কাছে তারা হেরেছিল ৭-০ গোলে। একই সঙ্গে নতুন কোচ মার্তিনোর অধীনে প্রথম হারের স্বাদ পেলো তারা। জানুয়ারিতে দায়িত্ব নেওয়ার পর তার অধীনে টানা ১১ ম্যাচ জিতেছে মেক্সিকো! 

/এফআইআর/

লাইভ

টপ