পিএসজির বিপক্ষে শঙ্কায় মদরিচ

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১২:০১, সেপ্টেম্বর ১৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১২:০৬, সেপ্টেম্বর ১৩, ২০১৯

15682838428430ডান পায়ের পেশীর চোটে শনিবার লেভান্তের বিপক্ষে খেলতে পারবেন না রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার লুকা মদরিচ। ক্লাব এক ঘোষণায় জানায়, বুধবার প্যারিস সেন্ত জার্মেইর বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের প্রথম ম্যাচেও শঙ্কায় আছেন ক্রোয়েট তারকা।

প্রাক মৌসুম থেকে শুরু করে এনিয়ে রিয়ালের ১১ জন খেলোয়াড় চোটে পড়লেন। গত দুই মাসে চোটের তালিকায় নাম লিখেছেন ব্রাহিম দিয়াস, মার্কো আসেনসিও, ফারল্যান্ড মেন্ডি, লুকা জোভিচ, থিবো কোর্তোয়া, রোদ্রিগো, এডেন হ্যাজার্ড, হামেস রোদ্রিগেস ও ইস্কো। এর মধ্যে দিয়াস দুইবার চোট পান।

কয়েকটি সূত্রে জানা গেছে, এমন দুঃসময়ে লেভান্তের বিপক্ষে যুব দল নামাতে চান কোচ জিনেদিন জিদান। ফিফা বর্ষসেরা ও ব্যালন ডি’অর জয়ী মিডফিল্ডারকে কবে ফিরে পাওয়া যাবে, সেটা জানাতে পারেনি ক্লাব কর্তৃপক্ষ। কমপক্ষে দুই থেকে তিন সপ্তাহ অপেক্ষা করতে হতে পারে।

আন্তর্জাতিক বিরতি থেকে ফেরার এক দিনের মাথায় চোট পেলেন মদরিচ। ইউরো বাছাই পর্বে সোমবার আজারবাইজানের বিপক্ষে ক্রোয়েশিয়ার ১-১ গোলের ড্রয়ে তিনি ৯০ মিনিট খেলেন, পেনাল্টি স্পট থেকে করেনক দলের একমাত্র গোল।

মাদ্রিদে ফেরার পর দলের সঙ্গে অনুশীলন করতে দেখা যায়নি মদরিচকে, কিছুক্ষণ একাই কাটিয়েছেন জিমে। পিএসজির বিপক্ষে তাকে খেলানোর পরিকল্পনা জিদানের থাকলেও চোটের কারণে নতুন করে ভাবতে হচ্ছে।

/এফএইচএম/

লাইভ

টপ