সুয়ারেস ফিরলেও মেসি এখনও বাইরে

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৪:৫৮, সেপ্টেম্বর ১৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:৩৬, সেপ্টেম্বর ১৪, ২০১৯

লুই সুয়ারেস২০১৯-২০ মৌসুমের শুরুতে ছন্দহীন বার্সেলোনা। বাজে পারফরম্যান্সের সঙ্গে চোট সমস্যাও ভোগাচ্ছে স্প্যানিশ চ্যাম্পিয়নদের। তবে বার্সেলোনা সমর্থকদের জন্য খুশির খবর, চোট কাটিয়ে ফিরেছেন লুই সুয়ারেস। ভ্যালেন্সিয়ার বিপক্ষে স্কোয়াডে তিনি থাকলেও লিওনেল মেসি এখনও মাঠের বাইরে।

আজ (শনিবার) বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় ঘরের মাঠে ভ্যালেন্সিয়ার মুখোমুখি হবে বার্সেলোনা। এই ম্যাচের জন্য কোচ এরনেস্তো ভারভারদের ঘোষিত স্কোয়াডে আছেন সুয়ারেস। লা লিগা মৌসুমের প্রথম ম্যাচে কাফ ইনজুরিতে পড়ে মাঠের বাইরে ছিটকে যান উরুগুইয়ান স্ট্রাইকার।

অ্যাথলেতিক বিলবাওয়ের ম্যাচে চোট পাওয়া সুয়ারেস খেলতে পারেননি জাতীয় দলের জার্সিতে। আন্তর্জাতিক ফুটবল বিরতিতে উরুগুয়ে খেললেও ‍তাকে থাকতে হয়েছে মাঠের বাইরে। তবে ভ্যালেন্সিয়া ম্যাচ খেলতে এখন প্রস্তুত তিনি।

সুয়ারেস ফিরলেও মেসি এখনও মাঠের বাইরে। এবারের মৌসুমে এখনও মাঠে নামা হয়নি আর্জেন্টাইন তারকার। পায়ের চোটে ভোগা মেসি সবশেষ ম্যাচ খেলেছেন কোপা আমেরিকায়। আর্জেন্টিনার জার্সিতে চিলির বিপক্ষে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচের পর ছিলেন ছুটিতে। সেজন্য বার্সেলোনার প্রাক-মৌসুম প্রস্তুতিতেও ছিলেন না তিনি। মার্কা

/কেআর/এমএমজে/

লাইভ

টপ