চ্যাম্পিয়নস লিগ দিয়েই ফিরছেন মেসি?

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১১:২২, সেপ্টেম্বর ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১১:৪২, সেপ্টেম্বর ১৭, ২০১৯

অনুশীলনে ফিরেছেন মেসি। অবশেষে বার্সেলোনা স্কোয়াডে রাখা হয়েছে প্রাণভোমরা লিওনেল মেসিকে। চ্যাম্পিয়নস লিগে গ্রুপ পর্বের উদ্বোধনী ম্যাচ দিয়েই হয়তো মাঠে ফিরবেন তিনি। যদিও শতভাগ নিশ্চিত নয় তার মাঠে ফেরা! মঙ্গলবার দিবাগত রাত ১টায় বার্সেলোনা মুখোমুখি হবে বরুসিয়া ডর্টমুন্ডের।

কাফ ইনজুরিতে দীর্ঘদিন ধরে মাঠের বাইরে ছিলেন বার্সা অধিনায়ক। যার সবশেষ ম্যাচটি ছিল জুলাইয়ে। কোপা আমেরিকায় আর্জেন্টিনার হয়ে সবশেষ খেলেছিলেন। তারপর বার্সার শুরুর দিকের ৪টি ম্যাচ খেলতে পারেননি।

বার্সা কোচ এরনেস্তো ভালভারদে অবশ্য জানিয়েছেন, মেসির খেলা নিশ্চিত হবে ম্যাচ শুরুর আগে, ‘আমরা ম্যাচের আগেই এ বিষয়ে সিদ্ধান্ত নেবো। তবে অনুশীলনে সে ভালোবোধ করায় সব কিছু মোটামুটি তার জন্য পরিষ্কার।’

সম্প্রতি মেসিকে ছাড়াও খুব উত্তুঙ্গ ফর্মেও নেই বার্সেলোনা। লা লিগায় ৪টি ম্যাচের মধ্যে জিতেছে ২টিতে। তবে মেসি না থাকাতেও আলো ছড়াচ্ছেন বার্সার কনিষ্ঠ ফুটবলার হয়ে গোলকরা আনসু ফাতি। তাকেও রাখা হয়েছে এই স্কোয়াডে। তার অসাধারণ নৈপুণ্যেই লা লিগায় সবশেষ ম্যাচে ভ্যালেন্সিয়াকে ৫-২ গোলে উড়িয়ে প্রস্তুতি সেরে রেখেছে বার্সা।  

‘এফ’ গ্রুপে ডর্টমুন্ড ছাড়াও বার্সার সঙ্গী ইন্টার মিলান, স্লাভিয়া প্রাগ। একই দিনে মাঠে নামছে বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুলও। নাপোলির বিপক্ষে মাঠে নামবে তারা। অথচ এই নাপোলি গত বার প্রায় খাদের কিনারায় ফেলে দিয়েছিল লিভারপুলকে। চেলসি মুখোমুখি হবে ভ্যালেন্সিয়ার, ইন্টার মিলান স্লাভিয়া প্রাগের।  মুখোমুখি হবে লিওঁ-জেনিত, আয়াক্স-লিল। 

/এফআইআর/

লাইভ

টপ