চোটে আফগানিস্তানের বিপক্ষে শঙ্কায় বিপ্লব

Send
রবিউল ইসলাম, চট্টগ্রাম থেকে
প্রকাশিত : ১৩:১০, সেপ্টেম্বর ১৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:২১, সেপ্টেম্বর ১৯, ২০১৯

বিপ্লবের হাতে ব্যান্ডেজজিম্বাবুয়ের বিপক্ষে বুধবার ফিল্ডিং করার সময় হাতে চোট পেয়েছেন আমিনুল ইসলাম বিপ্লব। আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের পরের ম্যাচে তাই খেলা নিয়ে শঙ্কায় পড়েছেন এই লেগস্পিনার।

হ্যামিল্টন মাসাকাদজার একটি শট ঠেকাতে গিয়ে বাঁ হাতের তালুতে আঘাত পান বিপ্লব। এই আঘাত এতটাই গুরুতর ছিল যে তিনটি সেলাই পড়েছে ক্ষতস্থানে। রাত সাড়ে ১২টায় সেলাই করা হয় তার হাতে। সকালে টিম হোটেলে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় দেখা গেছে এই স্পিনারকে।

অবশ্য এই চোটের পরও আফগানদের বিপক্ষে খেলতে আত্মবিশ্বাসী বিপ্লব। ফিজিও জুলিয়ান ক্যালেফাতোও আশাবাদী। তিনি বলেন, এই লেগস্পিনারকে খেলানোর সম্ভাবনা এখনও শেষ হয়ে যায়নি। তবে এখনই কোনও কিছু নিশ্চিত করে বলা যাচ্ছে না। আজ সারাদিন দেখে তারপর বিস্তারিত জানানো যাবে। আপাতত ভয়ের কিছু নেই।

জিম্বাবুয়ের বিপক্ষে অভিষেক ম্যাচে দারুণ পারফর্ম করেন বিপ্লব। প্রথম ওভারেই পান উইকেটের দেখা। নিজের প্রথম দুই ওভারে টিনোটেন্ডা মুতুম্বজি ও মাসাকাদজাকে ফেরান তিনি। তার শেষ ওভারেও একটি উইকেট পায় বাংলাদেশ রান আউট করে। ৪ ওভারে ১৮ রান দিয়ে ২ উইকেট নেন বিপ্লব। দারুণ এই পারফরম্যান্সে জায়গা অনেকটাই পাকা করে ফেলেছেন তিনি। কিন্তু চোট শঙ্কায় ফেলে দিলো তাকে।

/আরআই/এফএইচএম/

লাইভ

টপ