লা লিগায় ২৫ বছরে বাজে শুরু বার্সার

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১১:১৪, সেপ্টেম্বর ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১১:৩২, সেপ্টেম্বর ২২, ২০১৯

5d868fcdd41dc২৫ বছরে এমন বিবর্ণ বার্সেলোনাকে আর দেখা যায়নি। অবনমিত হয়ে দুই বছর পর লা লিগায় উন্নীত হওয়া গ্রানাদার কাছে অবিশ্বাস্যভাবে ২-০ গোলে হেরে গেছে কাতালান জায়ান্টরা।

অথচ ২০ বারের মুখোমুখি লড়াইয়ে এই গ্রানাদার কাছে মাত্র একবারই হারের নজির ছিল বার্সার। নতুন করে হারের পর লিগের ২৫ বছরে এমন বাজে শুরুর নজির গড়লো ভালভারদের দল। এমন দিনে দ্বিতীয় মিনিটেই বার্সাকে স্তব্ধ করে দেয় গ্রানাদা। রামোন আজিজের হেডে স্কোর লাইন দাঁড়ায় ১-০।

দ্বিতীয়ার্ধে মেসিকে নামানো হলেও ব্যবধানে হেরফের করতে পারেনি তারা। কারণ এখনও পূর্ণাঙ্গ ফিটনেস পাওয়ার লড়াই করতে হচ্ছে তাকে। উল্টো এই অর্ধে দ্বিতীয় গোল আদায় করে নেয় গ্রানাদা। পেনাল্টি এরিয়ায় হ্যান্ডবল করে বসেন আরতুরো ভিদাল। পরে স্পট কিক থেকে ভাদিলো গোল করে গ্রানাদার জয় সুনিশ্চিত করেন।   

লিগে সব দিক দিয়েই এবার বাজে অবস্থান বার্সার। বাজে রক্ষণে যুগ্মভাবে রিয়াল বেতিসের সঙ্গে আছে তারা। ৫ ম্যাচে গোল হজম করেছে ৯বার! এই অবস্থায় অ্যাওয়ে ম্যাচে শেষ ৭টিতে জয় নেই বার্সার। ৫ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে বার্সার অবস্থান সাতে। সমান ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে গ্রানাদা।

/এফআইআর/

লাইভ

টপ