টি-টেন লিগের নতুন দল কালান্দার্সে আফ্রিদি

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২২:১৬, সেপ্টেম্বর ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:১৯, সেপ্টেম্বর ২২, ২০১৯

শহীদ আফ্রিদিটি-টেন লিগেও দেখা যাবে শহীদ আফ্রিদির ঝলক। পাকিস্তানের এই সাবেক অলরাউন্ডারকে আইকন খেলোয়াড় হিসেবে ঘোষণা করেছে টুর্নামেন্টের নতুন দল কালান্দার্স।

আবুধাবিতে হতে যাওয়া এ বছরের টুর্নামেন্টে নতুন দল হিসেবে বাংলা টাইগার্সের পর এবার নাম লিখলো কালান্দার্স। রবিবার দলটি উন্মোচিত হয়, আর এই দিন ফ্র্যাঞ্চাইজির আইকন খেলোয়াড় হিসেবে ৩৯ বছর বয়সী আফ্রিদিকে নিলো তারা।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) লাহোর কালান্দার্স ও এই টি-টেন লিগের কালান্দার্সের মালিক একজনই। পাকিস্তানি ব্যবসায়ী ফাওয়াদ রানা দুটি ক্লাবের সভাপতি। দক্ষিণ আফ্রিকায় টি-টোয়েন্টি গ্লোবাল লিগের ফ্র্যাঞ্চাইজি ডারবান কালান্দার্সেও বিনিয়োগ রয়েছে তার।

এর আগে বাংলাদেশি ব্যবসায়ী ইয়াসিন চৌধুরী ও বিসিবির সাবেক ডিরেক্টর সিরাজউদ্দিন আলমের মালিকানায় টি-টেন লিগে উন্মোচিত হয় বাংলা টাইগার্স। বাংলাদেশে এই টুর্নামেন্টের উত্তেজনা ছড়িয়ে দিতে আয়োজকরা যোগ করেছে বাংলাদেশি এই নতুন দলকে।

৯ দলকে নিয়ে ১০ ওভারের এই প্রতিযোগিতার তৃতীয় আসরটি শুরু হবে আগামী ১৫ নভেম্বর। রাউন্ড রবিন লিগে খেলা শেষ হওয়ার পর সেমিফাইনাল ও ফাইনালের মাধ্যমে চূড়ান্ত হবে বিজয়ী দল। ফাইনাল হবে ২৪ নভেম্বর। সব ম্যাচ হবে আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে। ক্রিকইনফো

/এফএইচএম/

লাইভ

টপ