বেনজিমার গোলে রক্ষা রিয়ালের

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১১:০২, সেপ্টেম্বর ২৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১১:১৮, সেপ্টেম্বর ২৩, ২০১৯

বেনজিমার গোলে জয়ের দেখা পেয়েছে রিয়াল। বার্সেলোনা বিবর্ণ থাকলেও লা লিগায় জয় নিয়ে দ্বিতীয় স্থানে চলে এসেছে রিয়াল মাদ্রিদ। সেভিয়াকে ১-০ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোসরা।

চ্যাম্পিয়নস লিগে প্যারিস সেন্ত জার্মেইর কাছে হেরে যাওয়ায় আত্মবিশ্বাসী তলানীতে ছিল রিয়ালের। সেখান থেকে উত্তরণে এই ম্যাচে জয় প্রয়োজন ছিল। অবশ্য ম্যাচের প্রথমার্ধে কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি তারা। দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটে কাঙ্ক্ষিত গোলটি করে তাদের রক্ষা করেন করিম বেনজিমা।

সেভিয়া অবশ্য গোল শোধ দেওয়ার সুযোগ পেয়েছিল শেষ দিকে। রিয়ালেরই সাবেক স্ট্রাইকার হাভিয়ের হারনান্দেস জালে বল পাঠালেও অফসাইডের কারণে বাতিল হয়ে গেছে তা। তাই পরে আর ম্যাচে ফেরার সুযোগ পায়নি সেভিয়া। অপর দিকে রিয়াল মাদ্রিদ ১১ পয়েন্ট নিয়ে চলে এসেছে দুইয়ে। সমান ম্যাচে অ্যাতলেতিক বিলবাও একই ১১ পয়েন্ট নিয়ে থাকলেও গোল ব্যবধানে শীর্ষে রয়েছে তারা। আর উপরে থেকে নিচের দিকে চলে এসেছে সেভিয়া।

অথচ এই সেভিয়ার কাছে শেষ চার ম্যাচেই হেরেছে রিয়াল মাদ্রিদ। গত মৌসুমেতো তাদের কাছে বিধ্বস্ত হয়েছে ৩-০ গোলে।  যে কারণে বিদায়ের ঘণ্টা বেজে গিয়েছিল রিয়ালের সাবেক কোচ লোপেতেগির। সে জায়গায় জিদানের অধীনে ব্যর্থতার বৃত্ত ভাঙতে সফল হয়েছে তার শিষ্যরা।

/এফআইআর/

লাইভ

টপ